ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

গফরগাঁও রেলওয়ে স্টেশনে জুনিয়র টিটিই বিজয় মিত্র ও মোঃ রনির ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার


প্রকাশ: ৩ এপ্রিল, ২০২৪ ০৯:২৯ পূর্বাহ্ন | দেখা হয়েছে ১৮ বার


গফরগাঁও রেলওয়ে স্টেশনে জুনিয়র টিটিই বিজয় মিত্র ও মোঃ রনির ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি
গফরগাঁও রেলওয়ে স্টেশনে জুনিয়র টিটিই বিজয় মিত্র ও মোঃ রনির ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ


১ এপ্রিল গফরগাঁও রেলওয়ে স্টেশনে বিনা টিকেটে ভ্রমণকারী যাত্রী ও তার সন্ত্রাসী বাহিনী দ্বারা জুনিয়র টিটিই বিজয় মিত্র ও মোঃ রনির ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির।

আজ ২ এপ্রিল (মঙ্গলবার) সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তিনি বলেন, রেলওয়ে কর্মচারীদের নিরাপদ কর্মসংস্থান প্রতিষ্ঠায় রেলওয়ে কর্তৃপক্ষ বার বার ব্যর্থ হচ্ছে। দীর্ঘদিন থেকে বিভিন্ন সময়ে রেলওয়ে কর্মচারীদের দায়িত্ব পালনের সময় হামলা নির্যাতনের শিকার হয়ে আসছে কিন্তু বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ কঠোর কোন ভূমিকা পালন না করায় দায়িত্বরত রেলওয়ে কর্মচারীরা জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনে দায়িত্ব পালন করছেন।

তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির আওতায় আনতে মাননীয় রেলপথ মন্ত্রী এবং বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের নিকট প্রতি আহ্বান জানান।

এ ঘটনায় আজ ময়মনসিংহ রেলওয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগপত্রে বলা হয়, ০১/০৪/২০২৪খ্রিঃ ঢাকা হইতে ছেড়ে আসা তারাকান্দি অভিমূখী ৭৪৫নং আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে বিজয় মিত্র(৩৭), পিতা মৃত—নারায়ন কুমার মিত্র, মাতা মৃত— স্বপ্না মিত্র, সাং—নাটক ঘরলেন, থানা—কোতোয়ালী, জেলা—ময়মনসিংহ, জুনিয়র টিটিই, ময়মনসিংহ হেডকোয়ার্টার্স, বাংলাদেশ রেলওয়ে এবং তার সহকর্মী মোঃ রনি(৩৫), পিতা—মোঃ শাহজাহান, মাতা—মোছাঃ সরবানু, সাং—আগদিঘুলিয়া, থানা—নাগরপুর, জেলা—টাঙ্গাইল, জুনিয়র টিটিই, ময়মনসিংহ হেডকোয়ার্টার্স, বাংলাদেশ রেলওয়েসহ টিকিট চেকিং করাকালে ট্রেনটি কাওরাইদ রেলওয়ে স্টেশন ছাড়ার পরপর পাওয়ারকার বগিতে জনৈক অজ্ঞাতনামা একজন যাত্রীকে বিনা টিকিটে পাইয়া জরিমানাসহ টিকিট কাটার জন্য জুনিয়র টিটিই রনি বলিলে জনৈক ব্যক্তি জুনিয়র টিটিই মোঃ রনির উপর ক্ষিপ্ত হইয়া ট্রেনে কর্মরত এটেন্ডেন্সসহ উপস্থিত সাক্ষীদের সামনে জুনিয়র টিটিই মোঃ রনিরকে গালিগালাজসহ বিভিন্ন প্রকার হুমকি  প্রদান করিয়া বলে গফরগাঁও রেলওয়ে স্টেশনে ট্রেনটি পৌছিলে তদেরকে দেখে নেবো বলিয়া হুমকি দেয়। এই বলে আসামী জনৈক অজ্ঞাতনামা (৩০) বিনা টিকিট ধারী ব্যক্তি তার মোবাইল ফোনে করে রনির পথরোধ করিয়া মারপিট করার উদ্দেশ্যে গফরগাঁও রেলওয়ে স্টেশনে ৬/৭ জন লোক নিয়ে আসিতে বলে। গফরগাঁও রেলওয়ে স্টেশনে ট্রেনটি সময় ১৯.৩৩ ঘটিকায় প্রবেশ করার পর অজ্ঞাতনামা ৬/৭ জন লোক লাঠিসোটা ও রেল লাইনের পাথরসহ গফরগাঁও জনৈক অজ্ঞাতনামা বিনা টিকিট দ্বারী ব্যক্তি টিটিই বিজয় ও রনিকে দেখাইয়া দিলে সে সহ তাহার লোকজন পাওয়ারকার বগিতে উঠিয়া টিটিই’দের সরকারী দায়িত্ব পালনে ইচ্ছাকৃত ভাবে বাধা প্রদান করিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করিয়া মোঃ রনির সরকারী ইউনিফর্ম টেনে ছিড়ে ফেলে এবং অজ্ঞাতনামা আসামীরা একত্রিতভাবে রনিকে স্ব—জোড়ে লাথি মারিয়া রনিকে নিচে ফেলে দিয়ে রনির পোষাকের কলার ধরিয়া কিলঘুষি মারিয়া আহত করে। তাৎক্ষনিক ভাবে উপরে সাক্ষীগন ও পুলিশ সদস্যগন জুনিয়র টিটি মোঃ রনিকে আসামীদের কবল হইতে উদ্ধার করেন। আসামীরা পুলিশের উপস্থিতি টের পাইয়া এ্যালোমেলো ভাবে দৌড়ে পালিয়ে যায়।


   আরও সংবাদ