ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

১৪ মন্ত্রী বাদ, ছিটকে গেলেন ১২ প্রতিমন্ত্রীও

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ জানুয়ারী, ২০২৪ ২২:১৪ অপরাহ্ন | দেখা হয়েছে ১৯২ বার


১৪ মন্ত্রী বাদ, ছিটকে গেলেন ১২ প্রতিমন্ত্রীও

২৫ মন্ত্রী ও ১১ প্রতিমন্ত্রী নিয়ে নতুন মন্ত্রিসভা করতে যাচ্ছে সরকার। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী ছাড়াও ৩৬ সদস্যের মন্ত্রিসভার শপথ হবে।

বুধবার (১০ জানুয়ারি) নতুন মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের তালিকা জাগো নিউজের হাতে এসেছে। এতে দেখে গেছে, আগের মন্ত্রিসভায় থাকা ১৪ মন্ত্রী, ১২ প্রতিমন্ত্রী ও দুই উপমন্ত্রী বাদ পড়েছেন।

তারা হলেন- কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, মৎস্য ও প্রাণিসম্পদ শ ম রেজাউল করিম, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, প্রবাসী ও বৈদেশিক কল্যাণমন্ত্রী ইমরান আহমদ।

আরও বাদ পড়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, প্রাথমিক ও গণশিক্ষা মো. জাকির হোসেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, বিমান প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, মহিলা ও শিশু প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন নেছা।

এছাড়া পরিবেশ উপমন্ত্রী হাবিবুন নাহার ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বাদ পড়েছেন।


   আরও সংবাদ