ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বিএনপি নয়, লু নিয়ে অতি-উৎসাহী আ. লীগ: ফারুক

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১৪ মে, ২০২৪ ১৪:৫৮ অপরাহ্ন | দেখা হয়েছে ২৯ বার


বিএনপি নয়, লু নিয়ে অতি-উৎসাহী আ. লীগ: ফারুক

ঢাকা: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, বাংলাদেশ সফরে আসা মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লুকে নিয়ে বিএনপি নয়, আওয়ামী লীগই অতি-উৎসাহী।

মঙ্গলবার (১৪ মে) আমদানি করা ভারতীয় খাদ্যপণ্য যথাযথ পরীক্ষা-নিরীক্ষা করার দাবিতে আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

 

 

জাতীয় প্রেসক্লাবের সামনে এই অবস্থান কর্মসূচির আয়োজন করে ঢাকাস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরাম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশে অবস্থান কর্মসূচিতে জয়নুল আবদিন ফারুক বলেন, কোথায় লু, কোথায় আপনি, কোথায় আমেরিকা- এই বিষয়ে বিএনপির কোনো মাথা ব্যথা নেই। বিএনপি বিশ্বাস করে দল। বাংলাদেশের মানুষের প্রতি ভালোবাসা, বাংলাদেশের গণতন্ত্রের প্রতি সমর্থন যেই দেশের নেতা দেখাবে তাকে আমরা অভিনন্দন জানাবো৷ লু নিয়ে এত উৎসাহিত আমরা নই, লু নিয়ে উৎসাহিত আপনারা (আ. লীগ)। লু কি বার্তা নিয়ে আসছেন, সেটা আপনারা জানেন, আমাদের জানার কথা নয়। কারণ অবৈধভাবে ক্ষমতায় আপনারা বসে আছেন।

ভারতীয় পণ্য পরীক্ষা-নিরীক্ষা করে বাংলাদেশে প্রবেশের দাবি জানিয়ে তিনি আরো বলেন, আমাদের দাবি সীমান্ত বন্ধ করতে হবে। অবৈধভাবে আসা ভারতীয় পণ্য বন্ধ করতে হবে। যেগুলো আমদানি করা হয়, সেগুলো পরীক্ষা-নিরীক্ষার পর বাংলাদেশে প্রবেশের অনুমতি দিতে হবে। ইসলামাবাদের জিঞ্জির ভেঙেছি দিল্লির শাসন গ্রহণ করার জন্য নয়।

বিএনপির এই নেতা আরো বলেন, ভারত আমাদের বন্ধু আমরা অস্বীকার করি না। ভারত আমাদের মুক্তিযুদ্ধের সময় সহযোগিতা করেছে। কিন্তু সেই ভারতে আজকে অবৈধভাবে বিষপ্রয়োগকৃত জিনিসপত্র এদেশে প্রবেশ করিয়ে দিচ্ছে তার খবর কি এই সরকার রাখে? রাখে না। এই সরকার খবর রাখে শুধু খালেদা জিয়াকে কতদিন জেলখানায় রাখতে হবে, খালেদা জিয়ার বিরুদ্ধে যে অসত্য মামলা, সেই মামলায় কীভাবে সাজা দেওয়া যায়, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে কতদিন জেলে রাখা যায়, বাংলাদেশের জাতীয়তাবাদী শক্তিকে কীভাবে দমন করা যায়, কীভাবে লুট করা যায়। এই সরকার মানুষের খবর রাখে না।

এই সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। এটি অবৈধ সরকার। তাই জনগণের কাছে তাদের কোনো জবাবদিহিতা নেই বলেও উল্লেখ করেন এই বিএনপি নেতা।  

ঢাকাস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এবি এম ফারুকের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সেলিম।


   আরও সংবাদ