ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

মিথ্যাচার বাদ দিয়ে বিএনপিকে নির্বাচনমুখী হবার আহ্বান হানিফের

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:২৩ অপরাহ্ন | দেখা হয়েছে ১০৯ বার


মিথ্যাচার বাদ দিয়ে বিএনপিকে নির্বাচনমুখী হবার আহ্বান হানিফের

মিথ্যাচার আর সরকার পতনের আন্দোলন বাদ দিয়ে বিএনপিকে নির্বাচনমুখী হবার আহ্বান জানালেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাহাবুব উল আলম হানিফ বলেন, নির্বাচনের তফসীল ঘোষণার সময় আসছে। এখন তারা মিথ্যাচার করছে যে, তাদের নাকি এক লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। কিন্তু তালিকা চাইলে দিতে পারে না। এর আগে একবার তালিকা দিয়েছিল ৭০০ জনের। এদের প্রত্যেকের বিরুদ্ধে নাশকতা, জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাসের মামলা রয়েছে।

তিনি আরও বলেন, যে দলটার জন্মই অবৈধপন্থায়, যে দলটার শুরুই হয়েছিল মিথ্যাচার দিয়ে। তারা এখন মিথ্যাচারের দলে পরিণত হয়েছে। এটাইতো স্বাভাবিক। তবে এসব মিথ্যাচার করে, মানুষকে বিভ্রান্ত করা যাবে না।

এ সময় বাংলাদেশের গণতন্ত্র নিয়ে নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদন প্রসঙ্গে হানিফ বলেন, আমেরিকা গণতন্ত্র তাদের নিজেদের মতো দেখছে। তাদের গণতন্ত্রের সংজ্ঞা আগে বুঝতে হবে।


   আরও সংবাদ