ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বরের বাবাকে মারপিট করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিলো মেয়ে পক্ষ

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ২১:৪৫ অপরাহ্ন | দেখা হয়েছে ১৬৮ বার


বরের বাবাকে মারপিট করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিলো মেয়ে পক্ষ

বিশেষ প্রতিনিধি
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চকপাড়া গ্রামে বরের বাবাকে মারপিটের পর আটকে রেখে জোরপূর্বক ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ পাওয়া গেছে মেয়ে পক্ষের লোকজনের বিরুদ্ধে। পরে বরের বাবাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। এঘটনায় ভুক্তভোগীর জামাতা জাহাঙ্গীর আলম বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানাযায়, কিছুদিন আগে জয়পুরহাট সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের জামিল হোসেন (৫৮) এর ছেলে আবু বক্কর সিদ্দিকের সঙ্গে পাঁচবিবি উপজেলার চকপাড়া গ্রামের রেজুওয়ানের মেয়ে আফরোজ রিমু পাখির সঙ্গে কোর্ট এভিডেভিডের মাধ্যমে বিবাহ হয়। বিয়ে মেয়ে পরিবারের লোকজনের অসম্মতি থাকায় বিষয়টি কোনো ভাবেই মেনে নিতে পারেননি। একপর্যায়ে গত (১৪ সেপ্টেম্বর) ছেলের বাবাকে তুলে এনে মেয়ের বাবা রেজওয়ান হোসেন, প্রতিবেশী ওসমান গনি, ও মেয়ের মামা শামীম হোসেন মারপিটের পরে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়েছেন। 

ভুক্তভোগী জামিল হোসেন সাংবাদিকদের বলেন, আমাকে তুলে নিয়ে গিয়ে মেয়ে পক্ষের লোকজন বলেন যে, আমাদের মেয়ে বাড়ীর থেকে যাওয়ার সময় একটি স্বর্ণের চেইন ও দুই লক্ষ টাকা নিয়ে গেছে। এখন সেই টাকা ফেরত দিতে হবে বলে এই মর্মে আমার থেকে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। স্বাক্ষর দিতে না চাইলে ভয়ভীতি দেখায়।

এবিষয়ে মেয়ে আফরোজ রিমু পাখি বলেন,  বাবা-মার সমস্ত অভিযোগ মিথ্যা, আমি কোনো ধরনের টাকা ও স্বর্ণের চেন নেইনি।

মারপিটের অভিযোগে রেজুওয়ানের বাড়ীতে গেলে তাকে পাওয়া না গেলেও পরিবারের অন্য সদস্যরা বলেন, আমরা তাকে শুধু একটা চড় থাপ্পর মেরেছি এর বেশি কিছু করিনি। আর ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার বিষয় স্বীকার করেন।


   আরও সংবাদ