ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

কোম্পানীগঞ্জে আ.লীগ নেতাকে গুলি, আরও ৩ জন আটক

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৭৩৩ বার


কোম্পানীগঞ্জে আ.লীগ নেতাকে গুলি, আরও ৩ জন আটক

অপরাধ ডেস্ক: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সেকেন্ড-ইন-কমান্ড হিসেবে পরিচিত নাজিম উদ্দিন মিকনসহ (৪২) তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে প্রযুক্তির মাধ্যমে সাঁড়াশি অভিযান চালিয়ে পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার কবিরহাট বাজারের পাশের একটি গোপন আস্তানা থেকে তাদের আটক করা হয়।

আটক অন্যরা হলো— মিকনের সহযোগী নুর উদ্দিন খাজা (৪০) ও একরাম উদ্দিন (৫০)। আটক নাজিম উদ্দিন মিকন সিরাজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত ফকির উদ্দিন কামালের ছেলে ও কাদের মির্জার স্বঘোষিত কমিটি সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

অন্যদিকে নুর উদ্দিন খাজা সিরাজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছায়দল হক মেম্বারের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং অপর আটককৃত একরাম উদ্দিন কবিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের ফতেহপুর গ্রামের ওজি উল্যার ছেলে। কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মিকন পুলিশের খাতায় মোস্ট ওয়ান্টেড আসামি। তা ছাড়া তিনি সোমবার বসুরহাট কলাবাগানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে গুলি ও পিটিয়ে পা ভেঙে দেওয়ার ঘটনায় অন্যতম অভিযুক্ত। তার বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট, বিস্ফোরক, দাঙ্গাহাঙ্গামা, অপহরণ, চাঁদাবাজিসহ সাতটি মামলা রয়েছে।

জানা গেছে, স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুরের চেয়ারম্যান নুরনবী চৌধুরীর সঙ্গে মিকনের পূর্ব বিরোধ ছিল। একসময় বাদলের অনুসারী হিসেবে কাজ করলেও সাম্প্রতিক সময়ে মিকন কাদের মির্জার খুব ঘনিষ্ঠ হয়ে ওঠেন।


   আরও সংবাদ