ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

অসহায় ভাসমান মানুষের পাশে মোবাশ্বের চৌধুরী

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৮১৭ বার


অসহায় ভাসমান মানুষের পাশে মোবাশ্বের চৌধুরী

রাজনীতি ডেস্ক: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাসের মধ্যে অসহায় কর্মহীন দুস্থ ও ভাসমান মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার এ কঠিন সময় অসহায় দুস্থ মানুষের মধ্যে ইফতার ও শেষ রাতে নিয়মিত সেহরি বিতরণ করে যাচ্ছেন তিনি। মাহে রমজান উপলক্ষ্যে প্রতিদিনই রাস্তায় ভাসমান এসব মানুষের মধ্যে খাবার বিতরণ করে যাচ্ছেন তিনি।

এ ছাড়া তিনি তার নির্বাচনী এলাকা ঢাকা-১৪ আসনেও ত্রাণসামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধকসামগ্রী বিতরণ করে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছেন। এ কাজে বিভিন্ন থানা ও ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও তার পাশে দাঁড়িয়ে খাদ্যসামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী বলেন, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার মেধা, দক্ষতা, প্রজ্ঞা ও বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সঙ্গে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করে যাচ্ছেন।

শেখ হাসিনা এ দুর্যোগকালে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের পাশে দাঁড়ানোর নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা অনুসরণ করে বিভিন্ন স্থানে মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধকসামগ্রী বিতরণ করে যাচ্ছি।


   আরও সংবাদ