ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

যে কারনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৭৬৬ বার


যে কারনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

রাজনীতি: ভোলায় ইভটিজিংয়ের প্রতিবাদের জের ধরে মো. মিরাজ মৃধা নামে এক ছাত্রলীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের ১ নং ওয়র্ডের চর গাজীপুর গ্রামের মুন্সি বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত মিরাজ মৃধা উপজেলার ১ নং ওয়র্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তিনি একই এলাকার মো. ছিদ্দিক মৃধার ছেলে।

আহত মো. মিরাজ মৃধার অভিযোগ, গত দুদিন আগে তাদের বাড়ির পাশের হাসান (২৮) নামের এক যুবক রাস্তার মধ্যে নারীদের সঙ্গে ইভটিজিং করছিল। ওই সময় তিনি প্রতিবাদ করলে হাসান তার প্রতি ক্ষিপ্ত হয়ে হুমকি দেয়।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় মুন্সিবাড়ির সামনে তাকে অভিযুক্ত হাসান একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে আহত করে। ওই সময় তিনি ডাকচিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে এলে হাসান পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগীতায় তাকে তার পরিবারের সদস্যরা উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বোরহানউদ্দিন থানার ওসি মো. মাজহারুল আমিন জানান, বিষয়টি শুনেছি। কিন্তু এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


   আরও সংবাদ