ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বিএসআরএফ নির্বাচনের ভোট গ্রহণ

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৭৩৬ বার


বিএসআরএফ নির্বাচনের ভোট গ্রহণ

রাজনীতি ডেস্ক: সচিবালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়াট রিপোর্টার্স ফোরামের কার্যনির্বাহী কমিটির (বিএসআরএফ) নির্বাচনের ভোট গ্রহণ চলছে। রোববার (১৩ জুন) জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় আবদুস সালাম মিলনায়তনে সকাল ১০টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ।

চলবে বিকেল তিনটা পর্যন্ত।

বিএসআরএফ নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৭টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। বিএসআরএফ নির্বাচনে সভাপতি পদে প্রার্থী দুইজন, তপন বিশ্বাস ও ফসিহ উদ্দিন মাহতাব। সহ-সভাপতি পদে মোতাহার হোসেন ও মোরছালিন বাবলা। সাধারণ সম্পাদক পদে মাসুদউল হক ও মো. আরীফ হোসেন। সহ-সাধারণ সম্পাদক পদে এস এম আব্বাস, মেহদী আজাদ মাসুম ও মোহাম্মদ শামীম নির্বাচন করছেন৷

সাংগঠনিক সম্পাদক পদে আকতার হোসাইন ও জিএম শাহনেওয়াজ (গাজী শাহনেওয়াজ), অর্থ সম্পাদক পদে মো. শফিউল্লাহ সুমন ও হাবীবুর রহমান (পঞ্চায়েত হাবিব), দফতর সম্পাদক পদে গৌতম ঘোষ ও মো. মোসকায়েত মাশরেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বি এম সিদ্দিকুর রহমান (রোমন) ও মো. বাহরাম খান প্রতিদ্বন্দতা করছেন৷

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে তাওহিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য আটটি পদে ৮ জন প্রার্থী। তারা হলেন- ইসমাইল হোসাইন রাসেল, শাহজাহান মোল্লা, এম এ জলিল মুন্না (মুন্না রায়হান), মাইনুল হোসেন (পিন্নু), মোঃ বেলাল হোসেন, মো. রুবায়েত হাসান,  শাহাদাত হোসেন (রাকিব) ও হাসিফ মাহমুদ শাহ।

বিএসআরএফ কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ২০২১-২০২২  মোট ভোটার ১৫৪ জন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন দৈনিক সংবাদের নির্বাহী সম্পাদক কাশেম হুমায়ুন, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।


   আরও সংবাদ