ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

হরিণাকুন্ডুতে ১০ বছরের শিশুকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ!

স্টাফ রিপোর্টার


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১২৯২ বার


হরিণাকুন্ডুতে ১০ বছরের শিশুকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ:ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কাচারীতোলা গ্রামে ১০ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। ফুসলিয়ে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে ওই গ্রামের আনসার মন্ডল ওরয়ে ঝড়ুর ছেলে বাবর আলী (৪৩)। 

ঘটনাটি ধামাচাপা দিতে লম্পট বাবর আলীর পরিবার শিশুটির পিতা মাতাকে হুমকী দিয়ে মামলা করতে নিষেধ করে। কিন্তু মেয়েটির রক্তক্ষরণ শুরু হলে ঘটনার ৫দিন পর গ্রামবাসির সহায়তায় হরিণাকুন্ডু থানায় শনিবার ধর্ষনের মামলা হয়। যার মামলা নং ০৭। 

হরিণাকুন্ডু থানার এসআই আমিরুল ইসলাম খবরটি নিশ্চত করে জানান, গত ৯ আগস্ট দুপুরের দিকে শিশুটি বাড়ির পাশে খড়ি কুড়াতে যায়। এ সময় নিজের পাট ক্ষেতে ছিল বাবর আলী। শিশুটিকে কাছে ডেকে ফুসলিয়ে পাট ক্ষেতের মধ্যে নিয়ে যায় এবং ধর্ষণ করে। 

ঘটনাটি যাতে জানাজানি না হয় সে জন্য শিশুটির পরিবারকে চাপ দিয়ে আসছিলো লম্পট বাবর আলী। কিন্তু ধর্ষনের ফলে মেয়েটির রক্তক্ষরণ শুরু হলে বিষয়টি গ্রাম জুড়ে চাউর হয়ে যায়। প্রাথমিক ভাবে নিজতোলা গ্রামের পল্লী চিকিৎসক মুক্তির কাছে চিকিৎসা নেয় শিশুটি। 

এদিকে গত শনিবার ধর্ষনের খবর পেয়ে হরিণাকুন্ডু থানার পুলিশ শিশুটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাপাতালে ডাক্তারী পরীক্ষা করায় এবং জবানবন্দি গ্রহন করে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আমিরুল ইসলাম আরো জানান, থানায় ধর্ষন মামলা হওয়ার আগ থেকেই প্রধান আসামী বাবর আলী পালিয়ে আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


   আরও সংবাদ