ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

জনপ্রিয়তার শীর্ষে আখেরুজ্জামান সেলিম

স্টাফ রিপোর্টার


প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২১ ২০:৫৮ অপরাহ্ন | দেখা হয়েছে ৪৯৮ বার


জনপ্রিয়তার শীর্ষে আখেরুজ্জামান সেলিম

নওগাঁ, মান্দা প্রতিনিধি (ডি এম মালেক) নওগাঁ'র মান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি নেতা আখেরুজ্জামান সেলিমকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান ৯ নম্বর তেঁতুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ। তিনি তেঁতুলিয়া ইউনিয়নের শিংগা গ্রামের মৃত আহসানের পুত্র।

অত্র ইউনিয়নকে একটি আধুনিক এবং সুপরিকল্পিত নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য আখেরুজ্জামান সেলিমকে তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব অর্পণ করার সিদ্ধান্ত নিয়েছে তেঁতুলিয়া ইউনিয়নর জনগণ।

তিনি একজন বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী, সহজ- সরল প্রকৃতির খাঁটি দেশপ্রেমিক ব্যক্তিত্ব। হিন্দু, মুসলমান সহ বিভিন্ন ধর্ম , বর্ণ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে সহজেই মিশে অত্র এলাকায় যেকোন জটিল বিষয়ের সমাধান তিনি করে থাকেন।
তিনি একজন শিক্ষা বান্ধব ব্যক্তি। এলাকায় দানবীর হিসেবে হাজি মহসীনের সাথে তাঁর তুলনা অনেকেই করে থাকেন। তিনি স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে কাজ করে এলাকায় সমাজ সেবক হিসেবে ইতিমধ্যে পরিচিত লাভ করেছেন।

আখেরুজ্জামান সেলিম বলেন, " আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজি, ছিনতাই , মাদক নির্মূলসহ সব ধরনের সামাজিক সমস্যা দুর করব।" 

উল্লেখ্য যে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগ নেতা ব্রজেন সাহা ৪৬৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে আখেরুজ্জামান সেলিম ৪৪০০ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন।


   আরও সংবাদ