ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

প্রধানমন্ত্রী সকল সম্প্রদায়ের ব্যাক্তিদের নিরাপত্তা ও মর্যাদা দেয়ার জন্য প্রস্তুত

বিনোদন ডেস্ক


প্রকাশ: ২২ অক্টোবর, ২০২১ ১৬:২৬ অপরাহ্ন | দেখা হয়েছে ৪৬৯ বার


প্রধানমন্ত্রী সকল সম্প্রদায়ের ব্যাক্তিদের নিরাপত্তা ও মর্যাদা দেয়ার জন্য প্রস্তুত

বখতিয়ার রহমান,পীরগঞ্জ(রংপুর): বাংলাদেশ সরকারের দুর্য্যগে ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । যারা এ এগিয়ে যাওয়াকে সয্য করতে পারছে না তারা বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে দেশের সম্পৃতি নষ্ট করার চেষ্টা করছে । আর এটা সে ষড়যন্ত্রেরই অংশ । প্রধানমন্ত্রী সকল সম্প্রদায়ের ব্যাক্তিদের সমান ভাবে দেখেন । তাই তিনি সকলের নিরাপত্তা ও মর্যাদা দেয়ার জন্য তিনি প্রস্তুত এবং উন্নয়নের পাশাপাশী সে লক্ষেই কাজ করে যাচ্ছেন ।

বৃহস্পতিবার সন্ধার পুর্বে রংপুরের পীরগঞ্জ উপজেলার কসবা মাঝিপাড়ার হিন্দু পল্লীতে অগ্নি সংযোগের ঘটনাস্থল পরিদর্শনে এসে প্রতিমন্ত্রী এসব কথা বলেন ।

এ সময় প্রতিমন্ত্রী তার বক্তব্যে আরও বলেন, ইতিমধ্যে ক্ষতিগ্রদের মধ্যে ৯ লাখ ৬০ হাজার নগদ অর্থ সহ বিভিন্ন সহায়তা প্রদান করা হয়েছে এবং সহায়তা অব্যহত রয়েছে । এ ছাড়া বিভিন্ন বিভিন্ন মন্ত্রনালয় থেকেও পৃথক পৃথক সহায়তা দেয়া হচ্ছে। পরে প্রতিমন্ত্রীর উপস্থিতিতে ক্ষতিগ্রস্থদেও মাঝে ত্রান সহায়তা দেয়া হয় । এ সময় রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, উপজেরা নির্বাহী কর্মকর্তা বিরোদা রাণী রায়, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার সহ প্রশাসনের কর্তা ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।


   আরও সংবাদ