ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

কালিহাতীতে পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার


প্রকাশ: ২২ অক্টোবর, ২০২১ ১৬:৩২ অপরাহ্ন | দেখা হয়েছে ৫৩৪ বার


কালিহাতীতে পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কামরুল হাসান, কালিহাতী (টাঙ্গাইল): টাঙ্গাইলের কালিহাতী পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।এতে আল হাদী নিশাতকে সভাপতি ও সাগর তালুকদারকে সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকালে শহীদ শফি সিদ্দিকী চত্বরে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনটি উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

এসময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও কালিহাতী পৌর ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক নাহিদুল ইসলাম সিদ্দিকী পলাশের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক এমএ মালেক ভূইয়া, যুগ্ম সাধারন সম্পাদক এবিএম নুরুল ইসলাম খসরু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নারায়ন চন্দ্র পোদ্দার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক অজয় কুমার দে সরকার লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মুহাম্মদ জিন্নাহ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফ আহাম্মেদ রাজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান দিপুল, সদস্য আসলাম সিদ্দিকী ভূট্টো, কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল, যুগ্ম আহ্বায়ক শাফিউল আলম মুকুল। এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক চাঁন মিয়া সরকার ও উপজেলা ছাত্রলীগ নেতা সাহেদ উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন পৌর ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক এইচ.এল হৃদয়।
পরে মোঃ আল হাদী নিশাতকে সভাপতি, আব্দুর রাজ্জাককে সহ-সভাপতি, মোঃ সাগর তালুকদারকে সাধারণ সম্পাদক, মেহেদী হাসান (সোহান)কে যুগ্ম সম্পাদক, মোঃ ফেরদৌস হাসানকে সাংগঠনিক সম্পাদক ও অন্তু পন্ডিতকে সহ- সাংগঠনিক সম্পাদক করা হয়।
 


   আরও সংবাদ