ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

এসএসসি’র কৃতি পরিক্ষার্থীদের সংবর্ধনা দিল এনার্জিপ্যাক

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২৪ অগাস্ট, ২০২৩ ১৮:২১ অপরাহ্ন | দেখা হয়েছে ১৭৪ বার


এসএসসি’র কৃতি পরিক্ষার্থীদের সংবর্ধনা দিল এনার্জিপ্যাক

২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে কৃতকার্য পরিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে এনার্জিপ্যাক। সম্প্রতি প্রতিষ্ঠানটির তেজগাঁও কার্যালয়ে এক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) কর্মীদের সন্তানদের মধ্যে যারা এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে জিপিএ-৫ অর্জন করেছে, তাদের এই অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক এনামুল হক চৌধুরী এবং পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ নুরুল আকতার। এছাড়াও, অনুষ্ঠানে এনার্জিপ্যাকের উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এসএসসি ২০২৩ এ জিপিএ-৫ পাওয়া পরীক্ষার্থীদের স্বাগত জানান এনার্জিপ্যাকের পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ নুরুল আকতার। তিনি এ সময় কৃতি পরীক্ষার্থীদের সর্বাঙ্গিন সাফল্য ও মঙ্গল কামনা করেন। তিনি আশা করেন, এই সংবর্ধনা শিক্ষার্থীদের মাঝে আরও বেশি করে পড়াশোনার প্রতি আগ্রহ তৈরিতে ভূমিকা রাখবে। অনুষ্ঠানের মধ্য দিয়ে শিক্ষার্থীরা আগামী দিনের জন্য উজ্জীবিত ও প্রস্তুত হবে বলে মনে করেন তিনি।

এসএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীরা মেধা ও দক্ষতায় বিকশিত হয়ে নিজের প্রতিভার স্বাক্ষর রাখতে সক্ষম হবে। তারা নিজের ও পরিবারের উন্নয়নে কাজ করবে এবং একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের প্রত্যয় নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে। শিক্ষার্থীরা নিজ নিজ ক্ষেত্রে সফলতার চূড়ান্ত শিখরে অবস্থান করবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করেন এনার্জিপ্যাকের পরিচালক এনামুল হক চৌধুরী। 


   আরও সংবাদ