ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

গ্রাহকদের আপত্তি, সিদ্ধান্ত থেকে সরে এলো গ্রামীণফেন

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ জানুয়ারী, ২০২৪ ১৬:৫০ অপরাহ্ন | দেখা হয়েছে ১০৯ বার


গ্রাহকদের আপত্তি, সিদ্ধান্ত থেকে সরে এলো গ্রামীণফেন

মোবাইল অপারেটর গ্রামীণফোন গ্রাহকদের আপত্তির মুখে রিচার্জের সর্বনিম্ন সীমা ৩০ টাকা করার সিদ্ধান্ত থেকে আপাতত সরে এসেছে। ফলে আগের মতোই ২০ টাকা রিচার্জ করতে পারবেন গ্রাহকরা।

বুধবার (১০ জানুয়ারি) গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস শারফুদ্দিন আহমেদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সর্বনিম্ন রিচার্জ আপাতত ২০ টাকাই থাকছে। রিচার্জের সীমা বাড়ানোর যে ঘোষণা দেওয়া হয়েছিল, তা এখনই বাস্তবায়ন করা হচ্ছে না।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সঙ্গে আলোচনা করে এ বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান গ্রামীণফোনের এই কর্মকর্তা।

গত মঙ্গলবার (০৯ জানুয়ারি) গ্রামীণফোনের অ্যাপ মাইজিপিতে দুপুরের দিকে একটি বার্তা দেখাচ্ছিল, ১০ জানুয়ারি থেকে রিচার্জের সর্বনিম্ন পরিমাণ ৩০ টাকা হবে; যদিও সন্ধ্যার দিকে সে বার্তা আর অ্যাপে দেখা যায়নি।

গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জের পরিমাণ ৩০ টাকা করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বয়কট গ্রামীণফোন’ ক্যাম্পেইন শুরু করেন গ্রাহকরা।

এর আগে, ২০২২ সালের জুলাইয়ে গ্রামীণফোন তাদের সর্বনিম্ন রিচার্জের সীমা ১০ টাকা থেকে বাড়িয়ে ২০ টাকা করেছিল। তাদের এ সিদ্ধান্তের পরপরই আরও দুই অপারেটর রবি ও বাংলালিংকও একই মাসে তাদের রিচার্জের সর্বনিম্ন সীমা বাড়িয়ে ২০ টাকা করে।


   আরও সংবাদ