ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

শোয়েব চৌধুরী এফবিসিসিআই এর মিডিয়া স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মনোনীত।

নিজস্ব প্রতিবেদক


প্রকাশ: ১৭ জানুয়ারী, ২০২৪ ১৭:৫৫ অপরাহ্ন | দেখা হয়েছে ১১৭ বার


শোয়েব চৌধুরী এফবিসিসিআই এর মিডিয়া স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মনোনীত।

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টি্র (এফবিসিসিআই) এর মহাসচিব মোঃ আলমগীর স্বাক্ষরিত ১৫ জানুয়ারী ২০২৪—এ জারি করা একটি চিঠির মাধ্যমে প্রেস অ্যান্ড মিডিয়া সম্পর্কিত এফবিসিসিআই স্থায়ী কমিটির চেয়ারম্যান পদের জন্য শোয়েব চৌধুরীকে মনোনীত করেছে।

এফবিসিসিআই আশা করে যে শোয়েব চৌধুরী এবং তার কমিটির সদস্যরা দেশের প্রেস ও মিডিয়া সেক্টরে নতুন অন্তর্দৃষ্টি এবং উদ্ভাবনী ধারণা আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। শোয়েব চৌধুরীর নেতৃত্বে স্থায়ী কমিটি এই সেক্টরের চ্যালেঞ্জগুলি চিহ্নিত করতে এবং এটিকে উন্নত করার উপায় ও উপায়ের পরামর্শ দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করবে বলেও আশা করা হচ্ছে।

শোয়েব চৌধুরী দ্য এশিয়ান এজ—এর সম্পাদকীয় বোর্ডের চেয়ারম্যান, দৈনিক দেশকালের প্রধান সম্পাদক, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, বাংলাদেশ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসের (বেসিস) সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, এডিটরস গিল্ড বাংলাদেশের কোষাধ্যক্ষ, ভারত—বাংলাদেশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্টি্র (ওইঈঈও) এর সহ—সভাপতি।

একই সাথে শোয়েব চৌধুরী রিপাবলিক অব মাল্টার অনারারি কনসাল এবং বাংলাদেশে কনস্যুলার কোরের ভাইস প্রেসিডেন্ট। তদুপরি, তিনি বাংলাদেশ ফেন্সিং ফেডারেশনের সভাপতি এবং স্পেশাল অলিম্পিক বাংলাদেশের উপদেষ্টা।

উল্লেখ্য যে অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অঞঈঙ), নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ঘঙঅই), এবং মিডিয়া আউটলেট, শর্ট ফিল্ম ও চলচ্চিত্র নিয়ে গঠিত অন্যান্য সংগঠনও ঋইঈঈও—এর অন্তর্ভুক্ত।


   আরও সংবাদ