ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

কোম্পানীগঞ্জে প্রার্থী হলেন ওবায়দুল কাদেরের ভাই ও ভাগনে

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ৩ মে, ২০২৪ ০৯:১২ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৩৯ বার


কোম্পানীগঞ্জে প্রার্থী হলেন ওবায়দুল কাদেরের ভাই ও ভাগনে

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই ও ভাগনেসহ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মোট ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (২ মে) ষষ্ঠ উপজেলা পরিষদের তৃতীয় ধাপে অনুষ্ঠেয় নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বিভিন্ন পদে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আপন ভাই, ভাগনেসহ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১০ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিলের কথা নিশ্চিত করেছে জেলা নির্বাচন অফিস।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্যানুযায়ী, কোম্পানীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

চেয়রাম্যান পদে মনোনয়ন দাখিল করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহাদাত হোসেন ওরফে শাহাদাত কাদের, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম শরীফ চৌধুরী ওরফে পিপুল চৌধুরী,  আমেরিকা প্রবাসী ওমর আলী।  

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জসিম উদ্দিন বাবর, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মাহাবুবুর রশীদ মঞ্জু, মধ্যপ্রাচ্য প্রবাসী মামুন হোসেন।  

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী পারভীন আক্তার ওরফে মুরাদ ভাবী, ফাতেমা বেগম, রেহানা আক্তার।  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর নিজ উপজেলায় আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো রাজনৈতিক দলের কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ২ মে। মনোনয়নপত্র বাছাই ৫ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১২ মে, প্রতীক বরাদ্দ ১৩ মে।  ভোটগ্রহণ হবে আগামী ২৯ মে।


   আরও সংবাদ