ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

২০ বছর বয়সেই না ফেরার দেশে ইংলিশ ক্রিকেটার

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ৩ মে, ২০২৪ ০৯:১৩ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৩৩ বার


২০ বছর বয়সেই না ফেরার দেশে ইংলিশ ক্রিকেটার

২২ গজের লড়াইয়ে গতকালও বোলিং করতে দেখা গিয়েছে তাকে। শুধু তা-ই নয়, সমারসেটের দ্বিতীয় একাদশের বিপক্ষে উস্টারশায়ার দ্বিতীয় একাদশের হয়ে তিনটি উইকেটও নেন তিনি।

কিন্তু আজ ক্রিকেট বিশ্বকে শোকের চাদরে ভাসিয়ে মাত্র ২০ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন জশ বেকার। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার কাউন্টি ক্লাব উস্টারশায়ার। যদিও মৃত্যুর কারণ জানায়নি তারা।

 

এক বিবৃতিতে উস্টারশায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সাবেক ইংলিশ ক্রিকেটার অ্যাশলি জাইলস বলেন, 'জশের মৃত্যুর খবরে আমরা সবাই ভেঙে পড়েছি। জশ একজন সতীর্থের চেয়েও বড় কিছু ছিল। আমাদের ক্রিকেট পরিবারের গুরুত্বপূর্ণ অংশ ছিল সে। তাকে আমরা মিস করব খুব। জশের পরিবার ও বন্ধুদের প্রতি আমাদের ভালোবাসা ও প্রার্থনা রইল। '

ইংল্যান্ডের ২০২২ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের রিজার্ভ দলে থাকা জশ ২০২১ সালেই নাম লেখান পেশাদার ক্রিকেটে। উস্টারশায়ারেই তার হাতেখড়ি। বাঁহাতি স্পিনে কাউন্টি ক্লাবটির হয়ে ২২টি প্রথম শ্রেণির ম্যাচে ৪৩ উইকেট ও ১৭টি লিস্ট এ ম্যাচে ২৪ উইকেট নিয়েছেন তিনি। টি-টোয়েন্টিতে ৮ ম্যাচ খেলে তার শিকার ৩ উইকেট। কাউন্টির এবারের আসরে অবশ্য খেলেছেন মাত্র দুই ম্যাচ। যেখানে ৪ উইকেট নিয়েছেন বাঁহাতি এই স্পিনার।


   আরও সংবাদ