ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

অগ্রণী ব্যাংক নেবে কর্মকর্তা

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ৫ মে, ২০২৪ ১১:৫৫ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৪০ বার


অগ্রণী ব্যাংক নেবে কর্মকর্তা

অগ্রণী ব্যাংক পিএলসি জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই ব্যাংকে অডিট ডিভিশনে চিফ অডিট অফিসার (মহাব্যবস্থাপক পদমর্যাদা) পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

  • পদের নাম: চিফ অডিট অফিসার (মহাব্যবস্থাপক পদমর্যাদা)
    পদসংখ্যা:
    যোগ্যতা: এফসিএ/এসফিএমএ অবশ্যই থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কোনো বাণিজ্যিক ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে অডিট বিষয়ে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোর রিস্ক ম্যানেজমেন্টে বিস্তর জানাশোনা থাকতে হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকের অডিট বিভাগে কাজের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
    বয়স: ২৩ মে ২০২৪ তারিখে সর্বোচ্চ ৬০ বছর।
    চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক।
    বেতন–ভাতা: আলোচনাসাপেক্ষ

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠানোর পাশাপাশি সফটকপি ই–মেইল করতে হবে। আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ; অভিজ্ঞতাসংক্রান্ত প্রত্যয়নপত্র ও সদ্য তোলা দুই কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জাতীয় পরিচয়পত্রের নম্বর, জন্মতারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা, পেশাগত দক্ষতা, বর্তমান পদ ও বেতন এবং অভিজ্ঞতার বিবরণ উল্লেখ থাকতে হবে। খামের ওপর পদের নাম সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে। আবেদনপত্র ডাকযোগে পাঠানোর পর আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত আনুষঙ্গিক কাগজপত্র স্ক্যান করে সফট কপি [email protected] ঠিকানায় ই–মেইলে অবশ্যই পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

ডাকযোগে আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক, এইচআর প্ল্যানিং, ডিপ্লয়মেন্ট অ্যান্ড অপারেশনস ডিভিশন, অগ্রণী ব্যাংক পিএলসি, প্রধান কার্যালয়, ৯/ডি, দিলকুশা বা/এ, মতিঝিল, ঢাকা।

 

 


   আরও সংবাদ