ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

দুই ম্যাচের স্কোয়াডে সাকিব-মোস্তাফিজ-সৌম্য

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ৮ মে, ২০২৪ ১৫:০৬ অপরাহ্ন | দেখা হয়েছে ৪৯ বার


দুই ম্যাচের স্কোয়াডে সাকিব-মোস্তাফিজ-সৌম্য

প্রথম তিন ম্যাচ জিতে এরইমধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ঘরে তুলেছে বাংলাদেশ। এরপর সিরিজের বাকি দুই ম্যাচের স্কোয়াডে পরিবর্তন এনেছে স্বাগতিকরা।

ফিরেছেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার।  

 

আজ সিরিজের তৃতীয় ও চতুর্থ ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডে অনুমিতভাবেই ফিরেছেন সাকিব-মোস্তাফিজরা। এর মধ্যে সাকিব ফিরেছেন ১০ মাস পর। তবে সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) কয়েকটি ম্যাচে খেলেছেন তিনি। ফলে অনুশীলনের মধ্যেই ছিলেন এই বাঁহাতি অলরাউন্ডার।

অন্যদিকে মোস্তাফিজ আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন ২ মে। তবে প্রথম তিন ম্যাচে তাকে খেলানো হয়নি। তৃতীয় ম্যাচ থেকেই তার খেলার কথা শোনা যাচ্ছিল। হলোও তাই। আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে প্রথম মৌসুমটা দারুণ কেটেছে তার। ১৪ উইকেট নিয়ে এক পর্যায়ে হয়েছিলেন সর্বোচ্চ উইকেটশিকারিও। আর ওপেনার সৌম্য ফিরেছেন ইনজুরির সঙ্গে লড়াই শেষে।

এদিকে সাকিব, মোস্তাফিজ ও সৌম্য ফেরায় শেষ দুই ম্যাচের দল থেকে বাদ পড়েছেন তিনজন- পারভেজ হোসেন, আফিফ হোসেন ও শরিফুল ইসলাম। এর মধ্যে প্রথম দুইজন সিরিজে একবারও সুযোগ পাননি। আর শরিফুলকে রাখা হয়েছে বিশ্রামে।  

আগামী ১০ ও ১২ মে সিরিজের বাকি দুই ম্যাচ হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাকিব আল হাসান, লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানভির ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন ও সৌম্য সরকার।


   আরও সংবাদ