ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

জয়টা খুব দরকার ছিল: তামিম

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ৮ জুন, ২০২৪ ১৬:১৫ অপরাহ্ন | দেখা হয়েছে ৪০ বার


জয়টা খুব দরকার ছিল: তামিম

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ এবং ভারতের কাছে প্রস্তুতি ম্যাচ হারের পর বাংলাদেশ নিয়ে সমর্থকদের প্রত্যাশার পারদ নেমে এসেছিল শূন্যের ঘরে। সমালোচনায় জর্জরিত হতে হয়েছে শান্তবাহিনীকে।

 

 

তবে সবাইকে অবাক করে দিয়ে মূল আসর জয় দিয়ে শুরু করেছে টাইগাররা। যে জয় আবার তাদের অন্যতম প্রধান প্রতিদ্বন্দ্বী শ্রীলঙ্কার বিপক্ষে। যদিও ডালাসে ২ উইকেটের জয়টিও এসেছে সহজ ম্যাচ কঠিন করে। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় জয়টা খুবই দরকার ছিল, এমনটাই মনে করেন জাতীয় দলের ওপেনার ও সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ম্যাচ শেষে স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে তামিম বলেন, ‘জয়টা খুব দরকার ছিল। যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর অনেক সমালোচনা হয়েছে। তাই এই জয় দলের জন্য খুব বড় ব্যাপার। ক্রিকেটাররা এখন মানসিকভাবে স্থির হতে পারবে। নিজেদের খেলাটা নিয়ে আরও ভালোভাবে ভাবতে পারবে। ’

ম্যাচে ৩ উইকেট নিয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন মোস্তাফিজুর রহমান। পুরো ম্যাচে তার পারফরম্যান্স মনে ধরেছে তামিমের। তার মতে, আইপিএল খেলে উন্নতি হয়েছে কাটার মাস্টারের এবং এক্ষেত্রে বড় ভূমিকা আছে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। মোস্তাফিজ ভালো খেললে বিশ্বকাপের বাংলাদেশের সম্ভাবনাও বেড়ে যাবে বলে মনে করেন তামিম।

 মোস্তাফিজের প্রশংসা করে তামিম বলেন, ‘মোস্তাফিজের পারফরম্যান্স ভালো লেগেছে। কিছুদিন আগেও ভালো খেলতে পারছিল না, বাদও পড়েছিল। পরে আইপিএলে গিয়ে ধোনির সঙ্গে খেলেছে। এরপর থেকে তাকে ভিন্ন এক বোলার মনে হচ্ছে। শান্তভাবে খেলছে। ও ভালো খেললে বিশ্বকাপে বাংলাদেশের ভালো করার সম্ভাবনা বেড়ে যাবে। ’


   আরও সংবাদ