ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ৭ জুলাই, ২০২৪ ০৮:৫৩ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৩৫ বার


ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

খুলনা: জেলায় শেখ রবিউল ইসলাম রবি (৪২) নামে এক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। তিনি জেলার ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

 

শনিবার (০৬ জুলাই) রাত ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার গুটুদিয়া ওয়াপদার মোড়ে তাকে গুলি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিউল ইসলাম সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশগ্রহণ শেষে রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে করে খুলনা মহানগরীর বাসায় ফিরছিলেন। খুলনা সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া স্কুলের কাছে পৌঁছালে ২ থেকে ৩ জনের একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করে এবং গুলিবিদ্ধ হয়ে তিনি রাস্তায় পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক রবিউলকে মৃত ঘোষণা করেন।  

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত কুমার সাহা বাংলানিউজকে বলেন, ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। তার মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। এছাড়া খুলনা জেলা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি গত ২০২১ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং ২০১৬ সালের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়লাভ করেন। ২০১৫ সালে একবার তিনি সন্ত্রাসীদের আক্রমণের শিকার হয়েছিলেন।


   আরও সংবাদ