ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বিস্ফোরণে কাঁপলো দিল্লি, কারণ অজানা

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২০ অক্টোবর, ২০২৪ ১৫:৪৮ অপরাহ্ন | দেখা হয়েছে ১৭ বার


বিস্ফোরণে কাঁপলো দিল্লি, কারণ অজানা

ভারতের রাজধানী দিল্লিতে বড় ধরনের বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এটি কীসের বিস্ফোরণ তা তৎক্ষণাৎ জানা যায়নি।

 

দিল্লির রোহিণীর প্রশান্ত বিহার এলাকায় রোববার (২০ অক্টোবর) সকাল ৭টা ৪৭ মিনিটে সিআরপিএফ স্কুলের সামনে ভয়াবহ এই বিস্ফোরণ ঘটে। এতে স্কুলের দেয়াল ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় এক বাসিন্দার রেকর্ড করা একটি ভিডিওতে দেখা যায়, বিস্ফোরণস্থল থেকে ধোঁয়া উড়ছে।  

একজন প্রত্যক্ষদর্শী এনডিটিভিকে বলেন, আমি বাড়িতে ছিলাম। একটি বিকট শব্দ শুনেছি, ধোঁয়ার মেঘ দেখেছি এবং ভিডিও রেকর্ড করেছি। আমি এর বেশি কিছু জানি না।  

এদিকে ফরেনসিক দল এবং দিল্লি পুলিশের বিশেষ সেলের অফিসাররা ঘটনাস্থলে পৌঁছেছেন এবং বিস্ফোরণের কারণ চিহ্নিত করার চেষ্টা করছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

সিনিয়র পুলিশ অফিসার অমিত গোয়েল জানিয়েছেন, কী কারণে বিস্ফোরণ ঘটল তা তদন্ত করতে তারা বিশেষজ্ঞদের ডেকেছেন। তারা এখনো সন্দেহজনক কিছু পাননি এবং তদন্তের অংশ হিসেবে ভূগর্ভস্থ স্যুয়ারেজ লাইন পরীক্ষা করা হচ্ছে।  

পরে পুলিশ একটি বিবৃতিতে জানায়, আজ ৭টা ৪৭ মিনিটে তারা একটি কল পান, তাদের জানানো হয় রোহিণীর ১৪ নাম্বার সেক্টরের সিআরপিএফ স্কুলের কাছে বিকট শব্দে একটি বিস্ফোরণ ঘটেছে। আমাদের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্কুলের প্রাচীর ভাঙা অবস্থায় দেখতে পান। তাছাড়া কয়েকটি দোকান এবং গাড়ির কাচ ক্ষতিগ্রস্ত হয়েছিল, সঙ্গে প্রচুর দুর্গন্ধও ছিল।

পুলিশ সন্দেহ করছে, এটি হাতে বানানো ককটেলের (ক্রুড বোম) বিস্ফোরণ হতে পারে। ভারতের ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির একটি দলও ঘটনাস্থলে রয়েছে।


   আরও সংবাদ