ঢাকা, রবিবার, ২৭ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

আ.লীগের মন্ত্রী-এমপিরা ঘুষকে স্পিডমানি বলে চালিয়ে দিতেন: জামায়াতের আমির

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ন | দেখা হয়েছে ১৬ বার


আ.লীগের মন্ত্রী-এমপিরা ঘুষকে স্পিডমানি বলে চালিয়ে দিতেন: জামায়াতের আমির

গাজীপুর: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আগের (আওয়ামী লীগ) সরকারের মন্ত্রী ও এমপিরা ঘুষকে স্পিডমানি বলে চালিয়ে দিতেন। তারা ঘুষ নিতেন ঘোষণা দিয়ে।

আমরা এক বিচিত্র সংসদ ও সরকার পেয়েছিলাম। সেই সংসদ ও সরকার জনগণের জন্য ছিল না।

 

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের তেলিপাড়া এলাকায় একটি কনভেনশন সেন্টারে জামায়াতে ইসলামী গাজীপুর জেলার সদস্য (রুকন) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. শফিকুর রহমান বলেন, সংসদে ব্যক্তি বন্দনায় নেচে গেয়ে জনগণের টাকা নষ্ট করা হতো। এক ব্যক্তির ইশারায় সব কিছু উঠতো এবং বসতো। সু-বিচার যেখানে প্রতিষ্ঠিত হবে সেখানে সম্পদ লুণ্ঠন করে বিদেশে পাচার করার কোনো সুযোগ নেই। সুবিচার প্রতিষ্ঠিত হলে ঘুষের রমরমা ব্যবসা চলবে না।

তিনি বলেন, জুলাই-আগস্টে আন্দোলনের যারা জীবন দিয়েছেন তাদের প্রধান স্লোগান ছিলে আমরা সুবিচার চাই। যে সমাজে সু-বিচার প্রতিষ্ঠিত হবে সে সমাজে ডাকাত ও চোরের কোনো জায়গা নাই।

জামায়াতের আমির আরও বলেন, তারুণ্য নির্ভর একটি সমাজ দেখতে চায় জামায়াত। যুবক সমাজকে সম্মান করতে হবে। তাদের যোগ্যতার ভিক্তিতে গুরুত্বপূর্ণ স্থানে দায়িত্ব দিতে চাই।

গাজীপুর জেলা জামায়াতের আমির ড. মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন - গাজীপুর জেলা জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ সফি উদ্দিন, জেলা নায়েবে আমির  আব্দুল হাকিম মাওলানা সেফাউল হক, মহানগর জামায়াতের আমির অধ্যাপক জামাল উদ্দিনসহ স্থানীয় নেতাকর্মীরা।


   আরও সংবাদ