ঢাকা, রবিবার, ২৭ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

লেফটেন্যান্ট তানজিম হত্যায় আরেক ডাকাত গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ন | দেখা হয়েছে ১৪ বার


লেফটেন্যান্ট তানজিম হত্যায় আরেক ডাকাত গ্রেপ্তার

ঢাকা: কক্সবাজারের চকরিয়ায় লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যার ঘটনায় জড়িত মোহাম্মদ কামাল উদ্দিন প্রকাশ (৩৫) ওরফে ভিন্ডি কামাল নামে আরেক ডাকাতকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৫ অক্টোবর) সকালে চকরিয়ার রংমহল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) রাতে জানায়, গত ২৪ সেপ্টেম্বর কক্সবাজারের চকরিয়ায় ডাকাতি প্রতিরোধ অভিযান পরিচালনার সময় বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) শহীদ হয়েছিলেন। ঘটনার সঙ্গে সম্পৃক্ত দুষ্কৃতকারীদের ধরতে বাংলাদেশ সেনাবাহিনীর অভিযান চলমান। এরই প্রেক্ষিতে আজ আনুমানিক ১০টা ৩৫ মিনিটে চকরিয়ার রংমহল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত কামাল উদ্দিন প্রকাশ ওরফে ভিন্ডি কামালকে গ্রেপ্তার করে বাংলাদেশ সেনাবাহিনী।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত কামাল ওই ডাকাতির ঘটনায় তার সম্পৃক্ততা স্বীকার করেছে উল্লেখ করে আইএসপিআর আরও জানায়, অদ্যাবধি ওই হত্যাকাণ্ড এবং ডাকাতির ঘটনায় জড়িত ১২ জনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ সেনাবাহিনী, যাদের মধ্যে তিনজন সরাসরি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল। ওই ঘটনায় জড়িত অবশিষ্ট ডাকাতদের গ্রেপ্তারের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সর্বাত্মক অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তার ভিন্ডি কামালকে চকরিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর সেনাবাহিনীর পক্ষ থেকে চকরিয়া থানায় এ সংক্রান্ত মামলা দায়ের করা হয়েছে।


   আরও সংবাদ