ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

করোনায় আক্রান্ত টেস্ট ওপেনার সাদমান

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৫২১ বার


করোনায় আক্রান্ত টেস্ট ওপেনার সাদমান

করোনা পরিস্থিতিতে বুড়ো আঙুল দেখিয়েই শেষ পর্যন্ত মাঠে ফিরেছে ঘরোয়া ক্রিকেট লিগ।  সোমবার জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে শুরু হয়েয়ে ঘরো ক্রিকেটের এই যাত্রা। আর শুরু হওয়ার আগে দুঃসংবাদ।  করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে জাতীয় দলের টেস্ট ওপেনার সাদমান ইসলামের।  যে কারণ সোমবার আর মাঠে নামতে পারলেন না তিনি।

সূত্র জানায়, গত শুক্রবার করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে সাদমানের।  রোববার দ্বিতীয় দফা পরীক্ষা করানোর পর ফল আসতে দেরি হওয়ায় ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট। 
সোমবার তাকে মাঠে নামা হয়নি। টিম ম্যানেজমেন্ট সূত্র জানিয়েছে, প্রথম রাউন্ডে সাদমানকে দর্শক হয়েই থাকতে হচ্ছে। আগামী ১২ এপ্রিল দুই টেস্ট খেলতে শ্রীলংকা উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। সেই স্কোয়াডে ঠাঁই পেতে এনসিএলে পারফর্ম করা সাদমানের জন্য খুবই গুরুত্বপূর্ণ।
কিন্তু করোনায় আক্রান্ত হয়ে মাঠে নামাই হলো না তার। 

তবে এখনও আশাবাদী সাদমান। বললেন, ‘আশা করি দ্বিতীয় পরীক্ষাতে আমার রিপোর্ট নেগেটিভ আসবে। দ্বিতীয় রাউন্ড থেকে মাঠে নামতে পারব। শ্রীলংকা সিরিজের আগে জাতীয় লিগটি আমার জন্য খুব গুরুত্বপূর্ণ। তাই এখানে খেলাটা আমার জন্য জরুরি। আশা করি, কোনো সমস্যা ছাড়াই খেলতে পারবো।’

জানা গেছে, এবারে এনসিএলে প্রায় ১০০ ক্রিকেটার অংশ নিচ্ছেন।  শুরুর আগে অংশগ্রহণকারী ক্রিকেটারদের অনেকেই করোনার ভ্যাকসিন নিয়েছেন। কিন্তু সাদমান নেননি।


   আরও সংবাদ