ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

ঝিনাইদহ জেলা ছাত্রদলের সহ-সভাপতির উপর হামলার নিন্দা

নিজস্ব প্রতিবেদক


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৬৮০ বার


ঝিনাইদহ জেলা ছাত্রদলের সহ-সভাপতির উপর হামলার নিন্দা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ জেলা ছাত্রদলের সহ সভাপতি তানভীর মাহমুদ রনির উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদলের ঝিনাইদহ জেলা শাখার সভাপতি এস এম সমিনুজ্জামান সমিন ও সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মানিক। এক বিবৃতিতে নেতৃবৃন্দ এই হামলা কাপুরুষোচিত ও ন্যাক্কারজনক বলে উল্লেখ করেন। জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক সাইমুম সাঈদ মাসুম প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের র‌্যালী ও সমাবেশ করায় বারোবাজার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও তার সাঙ্গপাঙ্গরা রণির উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে।

গত ১১ এপ্রিল বারোজাবার মাছের আড়তের সামনে এই হামলায় অংশ গ্রহন করে চেয়ারম্যানের ভাই সোহান, সাহারুল ও জহর আলী। নেতৃবৃন্দ বলেন, হামলা চালিয়ে ছাত্রদলের অগ্রযাত্রা দমানো যাবে না। সময়মতো ছাত্রদল জবাব দিতে প্রস্তুত রয়েছে।

এদিকে ঝিনাইদহে জেলা বিএনপির আহবায়ক এড এসএম মশিউর রহমান ও সদস্য সচিব এড এম এ মজিদ ছাত্র নেতা তানভীর মাহমুদ রনির উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন। বিএনপি নেতৃবৃন্দ রণির দ্রুত আরোগ্য কামনা করেন।

 


   আরও সংবাদ