ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

ছোট ভাইয়ের জরিমানার টাকা পরিশোধ করতে চান বড় ভাই

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৭৪৭ বার


ছোট ভাইয়ের জরিমানার টাকা পরিশোধ করতে চান বড় ভাই

ক্রীড়া ডেস্ক: জুয়াড়িদের কাছ থেকে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পরেও পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) না জানানোর অপরাধে নিষিদ্ধ হন পাকিস্তানের অন্যতম প্রতিভাধর ব্যাটসম্যান উমর আকমল। আবার ক্রিকেটে ফিরতে উমরের ওপর ধার্য করা হয় বিশাল অঙ্কের জরিমানা। কিন্তু এত বেশি অর্থ একসাথে দেওয়ার সামর্থ্য নেই বলে অকপটে স্বীকার করেন উমর।

জরিমানা পরিশোধ করতে না পারার কারণে ফেরাও হচ্ছে না ক্রিকেটে। সালিসি আদালতের হুকুম অনুযায়ী পিসিবির দুর্নীতি দমন নীতি ভঙ্গের দায়ে উমরকে ৪.২৫ মিলিয়ন রুপি জরিমানা করা হয়েছে। উমর জানিয়েছেন যে, বর্তমানে একবারে এত অর্থ পরিশোধ করার মতো পরিস্থিতিতে তিনি নেই৷ কিস্তিতে পরিশোধ করতে চান জরিমানার অর্থ। কিন্তু পিসিবিও স্পষ্ট জানিয়ে দিয়েছে যে একবারেই পরিশোধ করতে হবে। এই নিয়মে আটকে মাঠে ফিরতে পাচ্ছেন না উমর।

ছোট ভাইয়ের এমন বিপদে পাশে দাঁড়িয়েছেন বড় ভাই কামরান আকমল। পিএসএল থেকে নিজের অর্জিত অর্থ দিয়ে ভাইয়ের জরিমানা পরিশোধ করতে চান তিনি।

কামরান বলেন, ‘আমার ভাইয়ের জরিমানার অর্থ আমি পরিশোধ করতে চাই। পিসিবির কাছে আমার অনুরোধ, পিএসএলের ম্যাচ থেকে আমার অর্জিত অর্থ যেন উমরের জরিমানা হিসেবে গ্রহণ করা হয়। অর্থ বড় ব্যাপার না। তারা আমার থেকে নিতেই পারে৷ এমনকি উমর যখন ক্রিকেটে ফিরবে, তখন তো কেবল পিসিবি থেকেই তার উপার্জন আসবে। উমর জরিমানা দিতে প্রস্তুত আছে। পিসিবিকে আরেকটু নমনীয় হওয়া উচিত।’


   আরও সংবাদ