ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

মোহাম্মদপুরে টিনশেড বাসায় আগুন

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৬৭৯ বার


মোহাম্মদপুরে টিনশেড বাসায় আগুন

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর মোহাম্মদপুরে একটি টিনশেড বাসায় আগুন লেগে একই পরিবারের তিন জন দগ্ধ হয়েছেন। মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ের সি ব্লকের একটি টিনশেড বাসায় এ ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে একজন শিশু রয়েছেন। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন মোহাম্মদ সোহেল (৩৫), তার স্ত্রী লাবনী আক্তার (২৫) এবং তাদের দুই বছরের ছেলে মোরসালিন।

তাদের প্রতিবেশী ভাড়াটিয়া রুপা আক্তার বলেন, ‘রাত তিনটার দিকে তাদের রুমের ভেতর থেকে চিৎকার শুনতে পাই। ঘুম থেকে উঠে তাদের রুমের সামনে গিয়ে দেখি আগুন জ্বলছে। এ সময় সবার শরীরে আগুন দেখতে পাই। আমরা তাদের রুম থেকে বের করার চেষ্টা করি এবং হাসপাতালে নিয়ে আসি।’

সোহেল বেকারিতে এবং তার স্ত্রী বাসাবাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। দুই মাস আগে তারা এই বাসায় উঠেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার মাহ্ফুজ রিবেন বলেন, ‘রাত ২টা ৪৪ মিনিটে আমরা অগ্নিকাণ্ডের খবর পাই। মোহাম্মদপুর স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ সময় ওই বাসায় একই পরিবারের দগ্ধ তিন জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের লিকেজ থেকে রুমের ভেতরে ছড়িয়ে পড়া গ্যাস জ্বালানো মশার কয়েলের সংস্পর্শে এলে আগুন ধরে যায়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ডিউটিরত চিকিৎসকরা জানিয়েছেন, দগ্ধ তিন জনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। সোহেলের শরীরের ৭৫ ভাগ, লাবনীর ৩০ ভাগ ও মোরসালিনের  ৮০ ভাগ পুড়ে গেছে।

 


   আরও সংবাদ