ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বিশ্বসেরা অলরাউন্ডারের নেতৃত্বেই এবারের লিগে মোহামেডান

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৭৪০ বার


বিশ্বসেরা অলরাউন্ডারের নেতৃত্বেই এবারের লিগে মোহামেডান

ক্রীড়া ডেস্ক: অবশেষে শুক্রবার মোহামেডানের সংবাদ বিবৃতির মাধ্যমে আনুষ্ঠানিকভাবেই জানিয়ে দেয়া হয়েছে, ২০২১ সালের লিগে মোহামেডানের অধিনায়ক সাকিব। শনিবার রাজধানীর এক হোটেলে অনাড়ম্বর অনুষ্ঠানে তা ঘোষণাও করা হবে। সেই সঙ্গে এবারের লিগে মোহামেডানের জার্সিও উন্মোচন করা হবে।

এবার অনেকদিন পর মোহামেডান তাদের গৌরব ও ঐতিহ্য ফিরে পেতে উদ্যমী। পরিচালক পর্ষদের নির্বাচন শেষে ফুটবল ও ক্রিকেটে শক্তিশালী উপ-কমিটি করা হয়েছে। যদিও এবারের লিগ খেলতে হবে গতবারের দল বদলেই। তবু আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্ত সাকিবকে দলে ভিড়িয়ে দলের শক্তি বাড়ানোর কাজটি করে দেখিয়েছেন মোহামেডান কর্তারা।

দলটিতে সাকিব ছাড়াও জাতীয় দলের হয়ে খেলা শামসুর রহমান শুভ, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভগত হোমের মত প্রতিষ্ঠিত পারফরমাররা আছেন। পাশাপাশি নাদিফ চৌধুরী, ইরফান শুক্কুর, মাহমুদুল হাসান লিমন এবং আব্দুল মজিদের মত পরিচিত মুখরাও মোহামেডানে।

আসন্ন টুর্নামেন্টে দলটির ভারপ্রাপ্ত কোচ মেহরাব হোসেন অপি। পারিবারিক কারণে ছুটিতে নিয়মিত কোচ সোহেল ইসলাম। এছাড়া জাতীয় দলের দুই সাবেক সদস্য ডলার মাহমুদ আর আনোয়ার হোসেনও (উইকেটকিপার) আছেন কোচিং প্যানেলে। ক্লাবের সাবেক ক্রিকেটার অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু, আজহার হোসেন শান্টু, নাসির আহমেদ নাসু, সাজ্জাদ আহমেদ শিপনরা পরামর্শক হিসেবে আছেন।


   আরও সংবাদ