ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

অভিষেক ম্যাচেই তাণ্ডব ঘটালেন জাজাই

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৮৯৫ বার


অভিষেক ম্যাচেই তাণ্ডব ঘটালেন জাজাই

ক্রীড়া ডেস্ক: টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন অনেকবার। তবে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কখনও খেলা হয়নি হজরতউল্লাহ জাজাইয়ের। আফগান এই ব্যাটসম্যান প্রথমবারের মতো সুযোগ পেলেন আর অভিষেক ম্যাচেই ঘটালেন তাণ্ডব।

আবুধাবিতে মঙ্গলবার রাতে করাচি কিংসের বিপক্ষে পেশোয়ার জালমির হয়ে খেলতে নেমে ১৭ বলে ফিফটি হাঁকিয়েছেন জাজাই। ২৬ বলে খেলেছেন ৬৩ রানের এক ইনিংস। তার এই টর্নেডো ইনিংসে ৮টি চারের সঙ্গে ছিল ৪টি ছক্কার মার।

লক্ষ্য এতটা ছোট ছিল (২০ ওভারে ১০৯ টার্গেট), দেখেশুনে খেললেও পারতেন জাজাই। কিন্তু নিজের সহজাত ব্যাটিংটা থেকে বেরিয়ে আসতে পারলেন না এই বাঁহাতি। চার-ছক্কায় মাঠ গরম করে দলকে জয়ের ঠিকানা খুঁজে দিলেন। ১১ ওভারেই ম্যাচটা জিতে নিয়েছে পেশোয়ার।

এর আগে আবরার আহমেদ আর ওয়াহাব রিয়াজের দুর্দান্ত বোলিংয়ে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১০৮ রান করতে পারে করাচি। আব্বাস আফ্রিদি শেষদিকে ঝড় না তুললে (১৮ বলে অপরাজিত ২৮) এই রানটাও হতো না তাদের।

আবরার ৪ ওভারে মাত্র ১৪ রান খরচ করে নেন ৩টি উইকেট। ওয়াহাবও ৩ উইকেট শিকার করেন, তবে ছিলেন একটু খরুচে। পাকিস্তানের অভিজ্ঞ এই পেসার ৪ ওভারে দেন ৩৪ রান।


   আরও সংবাদ