ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

জয় দিয়ে চলতি আসর শেষ করলো মোহামেডান

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৮১৯ বার


জয় দিয়ে চলতি আসর শেষ করলো মোহামেডান

ক্রীড়া ডেস্ক: ঢাকা লিগে জয় দিয়ে চলতি আসর শেষ করলো মোহামেডান। হারের বৃত্তে থাকা দলটি প্রাইম দোলেশ্বরকে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ২৫ রানে হারিয়েছে। আর তাদের এই জয়ের নায়ক দুই পেসার- রুয়েল মিয়া ও ইয়াসিন আরাফাত। তাদের তাণ্ডবে দাঁড়াতেই পারেননি দোলেশ্বরের ব্যাটসম্যানরা। রুয়েলের শিকার ৫ উইকেট আর ইয়াসিন নিয়েছেন ৪ উইকেট।

আজ (শনিবার) টস জিতে আগে ব্যাটিং করা মোহামেডান ২.৩ ওভারে ১০ রান তুলতেই বৃষ্টির বাধায় পড়ে। বৃষ্টি কমলে নির্ধারণ হওয়া ১৩ ওভারে ৫ উইকেট হারিয়ে তারা স্কোরে জমা করে ১০৩ রান। সেই লক্ষ্য তাড়া করতে নেমে রুয়েল-ইয়াসিনের তোপে ১১.৪ ওভারে ৮১ রানে অলআউট হয় দোলেশ্বর।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দোলেশ্বরের ১০৪ রানের লক্ষ্যটা কঠিনই ছিল। ব্যাটসম্যানদের ব্যর্থতায় সেই লক্ষ্যে পৌঁছাতে পারেনি রানার্স-আপ হওয়ার সুযোগ থাকা দলটি। ফজলে মাহমুদের ব্যাট থেকে সর্বোচ্চ ১৬ রানের ইনিংস আসে। এছাড়া ইমরান ১৫ ও সাইফ খেলেন ১১ রানের ইনিংস। মোহামেডানের রুয়েল ২১ রানে ৫টি ও ইয়াসিন ১১ রানে ৪ উইকেট নেন।

এর আগে পারভেজ হোসেনের ২১ বলে ২৬ ও শুভাগত হোমের ৮ বলে হার না মানা ২৩ রানে ভর করে ১৩ ওভারে ১০৩ রান করে মোহামেডান। শুভাগতের ঝড়ো ইনিংসে ছিল ২ চার ও ২ ছক্কার মার। দোলেশ্বরের এনামুল হক জুনিয়র সর্বোচ্চ ২ উইকেট নিয়েছেন।

দোলেশ্বর ১৬ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে থেকে লিগ শেষ করলো। অন্যদিকে টানা কয়েক ম্যাচ হারের কারণে মোহামেডান ১৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থেকে লিগ শেষ করলো।


   আরও সংবাদ