ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বাচ্চাদের জন্য স্কুলের খোঁজে মেসি

বিনোদন ডেস্ক


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১০২০ বার


বাচ্চাদের জন্য স্কুলের খোঁজে মেসি

প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) ২ বছরের চুক্তিতে সই করেছেন মেসি। সেখানেই শুরু তার আরেকটি অধ্যায়। কিন্তু ক্ষুদে এই ফুটবল জাদুকর আপাতত দুশ্চিন্তায় আছেন বাচ্চাদের স্কুল খোঁজা নিয়ে।

বুধবার (১১ আগস্ট) ইএসপিএন আর্জেন্টিনার বরাতে জানা গেছে, বৃহস্পতিবার (১২ আগস্ট) থেকেই মাঠে নেমে পড়বেন মেসি। নতুন ক্লাবের সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি।

সংবাদমাধ্যমটির পক্ষ থেকে জানা গেছে যে, মেসি জানিয়েছেন, ‘আপাতত আমার পরিবার বার্সেলোনায় ফিরে যাবে। আমি জানি না কখন খেলতে নামতে পারব। এরইমধ্যে দি মারিয়া, পারেদেস ও নেইমারের সঙ্গে কথা বলেছি এখানে (প্যারিসে) থাকা আর আমার বাচ্চাদের কোন স্কুলে ভর্তি করা যায় তা নিয়ে।

নানা জল্পনা-কল্পনা শেষে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।  পিএসজিতে ৩০ নম্বর জার্সিতে দেখা যাবে লিওনেল মেসিকে। ফুটবলের এই মহাতারকাকে দলে ভেড়ানোর একদিনের মধ্যেই সুফল পেতে শুরু করেছে ফ্রান্সের এই ক্লাবটি। এরইমধ্যে শুরু হয়েছে মেসির জার্সি নিয়ে কাড়াকাড়ি। আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পরই নিজেদের অফিসিয়াল স্টোরে শুরু হয় জার্সি নিয়ে কাড়াকাড়ি। মাত্র ৩০ মিনিটের মধ্যেই মেসির সব জার্সি শেষ হয়েছে!

বার্সেলোনার সঙ্গে আনুষ্ঠানিক সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল গত জুনের শেষেই। এরপর নতুন চুক্তির সম্ভাবনাও শেষ হয়ে যায়। তখন থেকেই শুরু হয় আর্জেন্টাইন এই তারকাকে দলে ভেড়ানোর প্রতিযোগিতা। অবশেষে আসে সেই মাহেন্দ্রক্ষণ। অপেক্ষার অবসান ঘটে প্যারিসবাসীর। স্থানীয় সময় মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলেই মেসি পৌঁছান প্যারিসে। এরপর চুক্তির আনুষ্ঠানিকতা সেরে পিএসজি নিজেদের পেজে আনুষ্ঠানিক ঘোষণা দেয় রাতে।
 


   আরও সংবাদ