ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

পেরেরা করোনা আক্রান্ত

বিনোদন ডেস্ক


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১২৫২ বার


পেরেরা করোনা আক্রান্ত

আগামী ২ সেপ্টেম্বর থেকে দক্ষিন আফ্রিকার বিপক্ষে শুরু হওয়া ওয়ানডে সিরিজে অনিশ্চিত পেরেরা। কারণ প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শ্রীলংকান ব্যাটসম্যান কুশাল পেরেরা। তাই দশদিন আইসোলেশনে থাকতে হবে তাকে। তাই 

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে শ্রীলংকা দলের প্রধান চিকিৎসক ডাঃ দামিন্দা আতানায়েকে বলেন, কেউ করোনায় আক্রান্ত হলে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয় এবং যদি হৃদযন্ত্রেরর পরীক্ষা ও অন্যান্য পরীক্ষায় ভালো রিপোর্ট আসে, তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে তার না খেলার কোন কারণ দেখছি না।

কাঁধের ইনজুরির কারণে গত জুলাইয়ে ভারতের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে খেলতে পারেননি পেরেরা। ইনজুরি থেকে সুস্থ হয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার পরিকল্পনা ছিল তার। আর তখনই করোনায় আক্রান্ত হলেন তিনি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজকে সামনে রেখে ২৫ আগস্টের মধ্যে শ্রীলংকা দলের জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশের কথা রয়েছে। যেহেতু আইসোলেশনে থাকবেন পেরেরা, তাই সুস্থ হলে জাতীয় দলের জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশ করতে বাঁধা থাকবে না তার। তবে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে তাকে। 

২ সেপ্টেম্বর থেকে শুরু হবে শ্রীলংকা ও দক্ষিণ আপ্রিকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১০ সেপ্টেম্বর থেকে তিন ম্যাচে টি-২০ সিরিজ শুরু করবে দু’দল। সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে কলম্বোয়।


   আরও সংবাদ