ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

“একসঙ্গে অনেক কাজ আমি কখনো করিনি”

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১৫৯২ বার


“একসঙ্গে অনেক কাজ আমি কখনো করিনি”

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। লকডাউনের পুরোটা সময় ঘরবন্দি ছিলেন। কোনো শুটিংয়ে অংশ নেননি। এছাড়াও সমসাময়িক অনেকের চেয়ে এই অভিনেত্রীর কাজের সংখ্যাও বরাবরই কম। 

প্রচার চলতি দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এগুলো হলো- মোস্তফা কামাল রাজের ‘হিট’ ও অনিমেষ আইচের ‘এখানে কেউ থাকে না’। 

ধারাবাহিক দু’টি প্রচার হচ্ছে বাংলাভিশন ও বাংলাদেশ টেলিভিশনে। দু’টি ধারাবাহিকে ভিন্ন রকম দু’টি চরিত্রে দর্শকের সামনে নিজেকে উপস্থাপন করেছেন এই গ্ল্যামারকন্যা।

কাজের সংখ্যা কম প্রসঙ্গে অভিনেত্রী বলেন, একসঙ্গে অনেক কাজ আমি কখনো করিনি। কাজের সংখ্যা কম নিয়েও আমার আফসোস নেই। কারণ আমার অল্প কাজই দর্শকের মনে দাগ কাটছে। এর বেশি শিল্পী হিসেবে আর কিছু চাই না। আমি ক্যারিয়ারের শুরু থেকে গল্প-চরিত্র দেখেই কাজ করছি। যে চরিত্রে গভীরতা নেই সেটি করার প্রয়োজন মনে করি না। 

সত্যি বলতে, আমার আগের কোনো চরিত্রের সঙ্গে যাকে মেলানো যাবে না তেমন সব চরিত্রে অভিনয় করতে চাই। টিভি নাটকের বাইরে ‘ভয়ঙ্কর সুন্দর’- শিরোনামের চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই অভিনেত্রীর। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’- শিরোনামের আরও একটি সিনেমা। এটি পরিচালনা করেছেন নুরুল আলম আতিক।
 


   আরও সংবাদ