ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

‘ভারতকে হারাতে হলে মিরাকল কিছু ঘটতে হবে’

বিনোদন ডেস্ক


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১২৪৮ বার


‘ভারতকে হারাতে হলে মিরাকল কিছু ঘটতে হবে’

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের সিরিজ দিয়ে শুরু হয়েছে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরের লড়াই। ইতিমধ্যে দুই ম্যাচ শেষে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে সফরকারীরা। প্রথম টেস্ট ড্রয়ের পর দ্বিতীয় অর্থাৎ লর্ডস টেস্ট জিতে নেয় ভারত। 

আগামী ২৫ আগস্ট লিডসে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট। তার আগে ভারতীয় সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার মন্তব্য করেছেন, সিরিজ জিততে হলে ইংল্যান্ডকে সুপারহিউম্যান বা অতিমানবীয় হতে হবে, অথবা মিরাকল কিছু ঘটতে হবে।

অবশ্য সিরিজ শুরু হওয়ার আগে থেকেই উভয় দলের মধ্যে কথার লড়াই শুরু হয়েছে। প্রথম টেস্টে দুই দলই সেয়ানে সেয়ানে লড়াই করে। কিন্তু পঞ্চম দিন বৃষ্টিতে ভেসে যাওয়ায় ম্যাচটি ড্র হয়। দ্বিতীয় টেস্টে প্রথম চারদিন শেষে এগিয়ে ছিল ইংল্যান্ড। 

অনেকে তাদের জয় নিশ্চিত দেখছিলেন। কিন্তু শেষ দিকে ভারতীয় টেলএন্ডারদের অতিমানবীয় ব্যাটিং পারফরম্যান্সের সুবাদে দারুণ পুঁজি পায় তার। পঞ্চমদিন মাত্র ৬০ ওভার ব্যাটিং করার সুযোগ পায় স্বাগতিকরা। আর তাতেই দুর্দান্তভাবে জয় ছিনিয়ে নেয় বিরাট কোহলির দল।

তাই তৃতীয় টেস্ট শুরুর আগে বেশ খোঁশমেজাজেই আছেন ভারতীয়রা। সেটিরই যেন টের পাওয়া গেল সুনীল গাভাস্কারের খোঁচা দেওয়া মন্তব্যে। বলেছেন, ভারত ইংল্যান্ডকে মানসিকভাবে আঘাত করেছে। এখন সেটি কাটিয়ে উঠে সিরিজে ফিরতে তাদের অতিমানবীয় চেষ্টা চালাতে হবে।

হ্যাঁ, ক্রিকেট অনিশ্চয়তার খেলা। নাটকীয়ভাবে খেলার মোড় ঘুরেও যেতে পারে। কিন্তু ভারতকে হারাতে হলে মিরাকল কিছু ঘটতে হবে, যোগ করেন তিনি।


   আরও সংবাদ