ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

আইপিএলে করোনায় আক্রান্তের খবর শুনতেই ভারতকে ভনের খোঁচা

বিনোদন ডেস্ক


প্রকাশ: ২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৩৮ অপরাহ্ন | দেখা হয়েছে ৮২৬ বার


আইপিএলে করোনায় আক্রান্তের খবর শুনতেই ভারতকে ভনের খোঁচা

করোনার ভয়াবহতায় এ বছরের মে মাসে স্থগিত হয়েছিল আইপিএল। নানা কাঠখড় পুড়িয়ে সংযুক্ত আরব আমিরাতে স্থগিত আইপিএলের বাকি অংশ আয়োজন করছে বিসিসিআই। সেখানেও হানা দিয়েছে করোনা। আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের বাঁহাতি পেসার টি নটরাজন। এ খবর কানে পোঁছাতেই ভারতকে খোঁচা দিতে সময় নেননি মাইকেল ভন। 

আইপিএল শুরুর আগে করোনার ভয়ে ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম টেস্টটি খেলেনি ভারত। ভারতীয় খেলোয়াড়েরা খেলতে না চাওয়াতেই বাতিল করা হয়েছিল ম্যানচেস্টার টেস্ট। বিষয়টা একদমই মানতে পারেননি সাবেক ইংলিশ অধিনায়ক ভন। বাতিলের পর থেকেই সরাসরি আইপিএলকে দায়ী করে আসছিলেন তিনি। 

নটরাজনের করোনা পজিটিভ এবং তাঁর সংস্পর্শে থাকা আরও ছয়জনের আইসোলেশনের খবরে ভারতকে খোঁচা দিতে তাই সময় নেননি ভন। সামাজিক যোগাযোগমাধ্যমে সাবেক এই ইংলিশ ওপেনার লিখেছেন, ‘দেখি শেষ টেস্টের (ম্যানচেস্টার টেস্ট) মতো এবার আইপিএল বন্ধ হয় কিনা!!! আমি নিশ্চিত এ রকমটা হবে না (আইপিএল বন্ধ হবে না)।’ 

নটরাজনসহ বাকি ছয়জনকে আইসোলেশনে রেখে কাল ঠিকই হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামে দিল্লি। ম্যাচে অবশ্য দিল্লির কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে হায়দরাবাদ। 


   আরও সংবাদ