ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

কাতার বিশ্বকাপেই শেষ দেখছেন নেইমার

বিনোদন ডেস্ক


প্রকাশ: ১১ অক্টোবর, ২০২১ ০৮:৩৯ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৬৫৩ বার


কাতার বিশ্বকাপেই শেষ দেখছেন নেইমার

কি বিশ্বাস হচ্ছে না? না হওয়ারই কথা। এই কথা লিওনেল মেসি কিংবা ক্রিশ্চিয়ানো রোনালদো বললেও মানা যেত। কিন্তু নেইমার বলায় একটু তো বুক কাঁপছেই। তবে সত্য-মিথ্যা এখনই বলা মুশকিল। সম্প্রতি লন্ডনভিত্তিক ভিডিও স্ট্রিমিং সেবাদাতা প্রতিষ্ঠান 'ডিএজেডএন'কে দেওয়া সাক্ষাৎকারে ব্রাজিলিয়ান তারকা এমনটাই জানিয়েছেন।

গত জুলাইয়ে কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে স্বপ্নের শিরোপা হাতছাড়া হয় ব্রাজিলের। তার আগে ২০১৮ রাশিয়া বিশ্বকাপে সম্ভাবনা জাগিয়ে শেষ পর্যন্ত কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হারতে হয়। তাই ২০২২ সালের কাতার বিশ্বকাপকে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন নেইমার। যাতে সবাই নিজের সেরাটা দিয়ে সোনালি ট্রফিটি ঘরে নিয়ে ফেরে। সেদিক থেকে হয়তো এটাকে শেষ বলতেও পারেন। 

তার কথায় কিছুটা তেমন আভাসও রয়েছে, 'আমার মনে হয় এটাই (২০২২ বিশ্বকাপ) আমার শেষ বিশ্বকাপ। এটা শেষ বলার কারণ, আমি জানি না ফুটবল খেলা চালিয়ে যাওয়ার জন্য কতদিন আমার এই মনোবল থাকবে। তাই এখানে (কাতারে) ভালো করার জন্য আমি সব করব। দেশের হয়ে বিশ্বকাপ জেতার জন্য যা যা করা দরকার, আমি সব করব। আসলে ছোটবেলা থেকেই বুঝতে পেরেছি যে, আমার বড় স্বপ্ন বিশ্বকাপ জেতা। আশা করছি এটা আমি পারবও।'

বয়স সবে ২৯; চাইলে আরও দুটি বিশ্বকাপ অনায়াসে খেলতে পারেন নেইমার। কিন্তু তিনি কিনা বলছেন ২০২০ বিশ্বকাপই তার লাস্ট।


   আরও সংবাদ