ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

শ্রীলঙ্কার সহজ জয়

বিনোদন ডেস্ক


প্রকাশ: ১৮ অক্টোবর, ২০২১ ২৩:২৩ অপরাহ্ন | দেখা হয়েছে ৪৬৪ বার


শ্রীলঙ্কার সহজ জয়

নামিবিয়াকে হারিয়ে বিশ্বকাপে শুভসূচনা করেছে শ্রীলঙ্কা। সোমবার (১৮ অক্টোবর) আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল এই দলটির বিপক্ষে ৭ উইকেটের বিশাল ব্যবধানে জয় পেয়েছে লঙ্কানরা।

বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। শুরুতে ব্যাট করতে নেমে লঙ্কান বোলারদের তোপের মুখে ১৯.৩ ওভারে মাত্র ৯৬ রানেই অলআউট হয়ে যায় নামিবিয়া।

দলের পক্ষে সর্বোচ্চ ২৯ রান করেছেন ক্রেইগ উইলিয়ামস। এছাড়া অধিনায়ক গেরহার্ড ইরাসমাস ২০ এবং জেজে স্মিত ১২ রানে অপরাজিত থাকেন। বাকিদের মধ্যে আর কেউ দুই অঙ্কের গড়ে পৌঁছাতে পারেনি। লঙ্কান বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেছেন মহেশ থিকসানা। এছাড়া লাহিরু কুমারা ও হাসারাঙ্গা ২টি এবং চামিকা করুণারত্নে ও চামেরা নেন একটি করে উইকেট।

জবাবে ৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ১৩.৩ বলে ৩ উইকেটের বিনিময়ে জয়ের বন্দরে পৌঁছে যায় শ্রীলঙ্কা। দলটির পক্ষে সর্বোচ্চ ৪২ রান করে অপরাজিত থাকেন ভানুকা রাজাপাক্ষা। এছাড়া ৩০ রানে অপরাজিত থাকেন আভিষ্কা ফার্নান্দো। ম্যাচ সেরা প্লেয়ার নির্বাচিত হয়েছেন মহেশ থিকসানা।


   আরও সংবাদ