ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

হিজাব প্রদর্শনী

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২৯ নভেম্বর, ২০২১ ১৬:১৩ অপরাহ্ন | দেখা হয়েছে ৫৩০ বার


হিজাব প্রদর্শনী

 

ঢাকা, ২৯ নভেম্বর ২০২১: শীতের শুরুতে নতুন ডিজাইনের হিজাবের সমাহার নিয়ে হিজাব প্রদর্শনীর আয়োজন করলো ফ্যাশন হাউজ আবায়া অ্যান্ড গাউন। শনিবার (২৭ নভেম্বর)রাজধানীর পান্থপথে আবায়া অ্যান্ড গাউনের শো-রুমে বিকেল থেকে রাত অবধি চলে এই প্রদর্শনী।

প্রদর্শনীতে বরাবরের মতোই হিজাবের সম্পূর্ণ নতুন কালেকশন নিয়ে আসে আবায়া অ্যান্ড গাউন। প্রতিষ্ঠানটির কর্ণধার মারুফা জাহান বলেন, প্রদর্শনীতে অসংখ্য নতুন ডিজাইন এবং বিভিন্ন মনকাড়া রঙের হিজাব প্রদর্শীত হয়। আমাদের নিয়মিত ক্রেতা ছাড়াও শতাধিক নতুন দর্শনার্থী এবং ক্রেতা আমরা পেয়েছি এবার।

প্রদর্শনীটি ক্রেতাদের মাঝে বেশ সাড়া ফেলে। ওয়ারী থেকে আসা ফাতেমা সালাম বলেন, তিনি ও তার পরিবারের মেয়েরা সবসময় আবায়া অ্যান্ড গাউন থেকে হিজাব কেনেন। এখানে সবসময়ই নতুন ডিজাইনের হিজাব পাওয়া যায়। বিশেষ করে হিজাবের মান অনেক উন্নত বলেই তিনি আবায়া অ্যান্ড গাউনকে পছন্দ করেন।

হিজাব প্রদর্শনীর একটি বিশেষ বৈশিষ্ট্য হলো এখানে অন্যান্য নারী উদ্যোক্তারা স্পন্সর হিসেবে যোগদান করেন। তারা তাদের পণ্য বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে উপহার হিসেবে দিয়ে থাকেন। এবারের প্রদর্শনীতে কসমেটিক, ফুড ও জুয়েলারি মিলিয়ে ১৭ নারী উদ্যোক্তা অংশ নেন।

এ বিষয়ে মারুফা জাহান বলেন, এই স্পন্সরটি নেওয়া হয় মূলত একটি ব্যবসায়িক সংযোগের কারণে। এখানে নারী উদ্যোক্তারা তাদের যে পণ্য নিয়ে আসেন সেগুলো আমাদের ফেসবুক পেজের মাধ্যমে প্রচার করা হয়। আবার তাদের ফেসবুক পেজেও আমাদের পণ্যের প্রচার হয়। এভাবে আমরা উভয়ই উপকৃত হই।


   আরও সংবাদ