ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

ভোজনরসিকদের জন্য ২ সুখবর

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১০ ডিসেম্বর, ২০২১ ১০:৫৭ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৫৪৭ বার


ভোজনরসিকদের জন্য ২ সুখবর

ভোজনরসিকদের জন্য ডরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস আয়োজন করেছে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। পাঁচ তারকা হোটেলটির ‘দ্য ফ্লেয়ার’ রেস্তোরাঁয় দেশ–বিদেশের নানা ধরনের স্ট্রিট ফুড নিয়ে সাজানো হয়েছে আয়োজনটি। উৎসবটি চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

উৎসবটিতে গ্রাহকদের জন্য রয়েছে লাইভ ফুড স্টেশন। অর্থাৎ গ্রাহকের সামনেই সরাসরি তাঁর পছন্দের খাবার তৈরি করে দেবেন হোটেলের শেফরা। স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যালে মার্কিন, ইতালীয়, মেক্সিকান, জাপানি, চীনা, থাই ও ভারতীয় খাবার মিলিয়ে ৬০ পদের বেশি খাবার পরিবেশন করা হবে। এই আয়োজনে ভোজনরসিকদের জন্য খাবারগুলো বিশেষভাবে তৈরি করবেন ব্রাজিল থেকে আগত শেফ কাইকি।

আয়োজকেরা জানান, স্ট্রিট ফুড বললে চোখে ভেসে ওঠে রাস্তার পাশে ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানের নানান পদের মসলাদার খাবার। স্বাস্থ্যসম্মত ও সুন্দর পরিবেশে বিভিন্ন দেশের স্ট্রিট ফুডের স্বাদ একসঙ্গে উপভোগের সুযোগ করে দেওয়াই এই আয়োজনের মূল উদ্দেশ্য। মূলত রাতের খাবারের মেনুতে এই খাবারগুলো পাওয়া যাবে।

আগত ব্যক্তিদের কেউ মচমচে ইলিশভাজা, শর্মা, মালয়েশিয়ান চিকেন সতে অথবা ইন্ডিয়ান লুচি খেতে চাইলে রেস্তোরাঁয় তাৎক্ষণিকভাবে তৈরি করে দেওয়া হবে। 

এখানে ব্যুরিতস, ট্যাকো বার, রিসতো, সিজুয়ান ল্যাম্ব, স্যামন, চিকেন, টুনা, স্কুইডসহ নানা খাবারের ব্যাবস্থা আছে। আরও থাকছে মজাদার ডেজার্ট স্টেশন। আগত ব্যক্তিদের মধ্যে লটারির মাধ্যমে ১০ জন সৌভাগ্যবান পাবেন আকর্ষণীয় উপহার। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলবে এই উৎসব।

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে ঢাকা রিজেন্সির ‘বাই ওয়ান গেট ওয়ান’ বুফে

বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট তাদের রুফটপ গার্ডেন রেস্টুরেন্টে উৎসবের আয়োজন করেছে। দুই দিনব্যাপী এই আয়োজনে অতিথিরা উপভোগ করতে পারবেন ‘বিজয় বারবিকিউ বুফে ডিনার’। সঙ্গে থাকছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার!

বিজয়ের ৫০ বছর পূর্তি উদ্‌যাপনের জন্য সারাদেশে শুরু হয়েছে নানা রকম উৎসব। এরই ধারাবাহিকতায় ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট তাদের গ্রিল অন দ্য স্কাইলাইন রেস্টুরেন্টে ১৬ ও ১৭ ডিসেম্বর এই আনন্দ উৎসবের আয়োজন করেছে। যেখানে বারবিকিউ বুফে ডিনার ছাড়াও হোটেলটির বিভিন্ন সেবায় থাকছে বিশেষ ছাড়। শীতের হাওয়ায় লাইভ মিউজিক উপভোগ করার বিশেষ সুযোগও থাকছে। এ ছাড়া বিশাল প্রজেক্টরে মুক্তিযুদ্ধভিত্তিক জনপ্রিয় ও ঐতিহাসিক সিনেমাও প্রদর্শন করা হবে। 


   আরও সংবাদ