ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

অপরিবর্তিত দল নিয়েই অ্যাশেজের বাকী ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২০ ডিসেম্বর, ২০২১ ১৮:৫০ অপরাহ্ন | দেখা হয়েছে ৪৮৩ বার


অপরিবর্তিত দল নিয়েই অ্যাশেজের বাকী ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া

অ্যাডিলেডে অ্যাশেজ সিরিজের দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে ২৭৫ রানে জয় পেয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া।  

সিরিজের বাকী টেস্টের জন্য অপরিবর্তিত থাকছে অস্ট্রেলিয়ার স্কোয়াড। সোমবার এমনটাই জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। 

সিরিজের শুরুতে যে দলটি ঘোষনা করা হয়েছিলো, সেটিই বহাল রেখেছে সিএ।

অ্যাডিলেড টেস্টে খেলতে না পারা দুই পেসার অধিনায়ক প্যাট কামিন্স ও জশ হ্যাজেলউডকে স্কোয়াডে রাখা হয়েছে। কারণ মেলবোর্নে সিরিজের তৃতীয় টেস্টেই খেলবেন তারা।

করোনায় আক্রান্ত রোগীর সংর্স্পশে আশায়, অ্যাডিলেড টেস্ট থেকে ছিটকে পড়েন অধিনায়ক কামিন্স। আর ব্রিজবেন টেস্টে পাওয়া সাইড স্ট্রেইন ইনজুরির কারনে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি হ্যাজেলউলড।    

কামিন্স-হ্যাজেলউডের পরিবর্তে অ্যাডিলেড টেস্টে খেলার সুযোগ পাওয়া ঝাই রিচার্ডসন ও মাইকেল নেসারকে সিরিজের বাকী ম্যাচগুলোর জন্য দলে রেখে দেয়া হয়েছে।

দল থেকে বাদ পড়ার সম্ভাবনা ছিলো ওপেনার র্মাকাস হ্যারিসের। প্রথম দুই টেস্টের চার ইনিংসে মাত্র ৩৮ রান করেছেন তিনি। কিন্তু দলে টিকে গেছেন হ্যারিস।

মেলবোর্নে বক্সিং-ডে টেস্ট শুরু হবে ২৬ ডিসেম্বর। এরপর ৫ জানুয়ারি সিডনিতে চতুর্থ এবং ১৪ জানুয়ারি হোবার্টে হবে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট।

অস্ট্রেলিয়া স্কোয়াড : প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), র্মাকাস হ্যারিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, র্মানাস লাবুশেন, নাথান লিঁও, মাইকেল নেসার, ঝেই রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন ও ডেভিড ওয়ার্নার।

সূত্র : বাসস


   আরও সংবাদ