ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

‘আগামী ছয় মাস হবে জীবনের সেরা সময়’

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ৩১ ডিসেম্বর, ২০২১ ০৯:২১ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৪৯৫ বার


‘আগামী ছয় মাস হবে জীবনের সেরা সময়’

দলবদলের বাজারে নিয়মিত খবরের যোগান দেয়া আর্লিং হালান্ড রহস্য করতেও কম যান না! ইউরোপ থেকে স্প্যানিশ শীর্ষ ক্লাবগুলো যাকে পেতে মরিয়া, নরওয়ের সেই ‘বিস্ময়বালক’ দিলেন অন্যরকম আভাস। জন্ম দিলেন রহস্যের।

বরুশিয়া ডর্টমুন্ডের জার্সি পরা দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হালান্ড। একটি ছবিতে দেখা যাচ্ছে, টানেল থেকে মাঠের দিকে যেতে সিঁড়িতে উঠছেন। অন্যটিতে তাকিয়ে আছেন গ্যালারির দিকে। সেখানে লেখা, আসছে ছয় মাস তার জীবনের সেরা হতে চলেছে।

ইনস্টাগ্রামে হালান্ডের এই পোস্টে জন্ম দিয়েছে নানা প্রশ্নের। লেখা ও ছবি নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ! হালান্ড কোন পথে হাঁটছেন— ডানা বাধছে এমন জিজ্ঞাসা।

বর্তমান ক্লাবে থাকবেন নাকি ছেড়ে যাবেন— তা আগেই জানাতে বলেছে হালান্ডের বর্তমান ক্লাব ডর্টমুন্ড। তারা ২১ বছর বয়সী নরওয়েজিয়ানকে ফেব্রুয়ারি পর্যন্ত সময় বেধে দিয়েছেন। এমন সময়ে রহস্যময় এই স্ট্যাটাস দিলেন হালান্ড।

গত দুমৌসুম বরুশিয়ার হয়ে নজরকাড়া পারফর্ম করে আলোড়ন তুলেছেন হালান্ড। চলতি মৌসুমে ১৩ ম্যাচে করে ফেলেছেন ১৭ গোল। দলবদল রাজারে চাহিদার শীর্ষে এনেছেন নিজেকে। তাকে টানতে ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো অর্থের বস্তা নিয়ে লাইন ধরে আছে। আর্থিক সঙ্কটের সবচেয়ে খারাপ সময়েও হালান্ডকে পেতে মরিয়া জাভির বার্সেলোনা।


   আরও সংবাদ