ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

ডিইউজে নির্বাচনে শহিদ-খুরশীদ পূর্ণ প্যানেল বিজয়ী

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১ জুন, ২০২৩ ২২:৪৭ অপরাহ্ন | দেখা হয়েছে ৪৫১ বার


ডিইউজে নির্বাচনে শহিদ-খুরশীদ পূর্ণ প্যানেল বিজয়ী

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নির্বাচন-২০২২ এ বিজয়ী হয়েছে মো. শহিদুল ইসলাম ও খুরশীদ আলমের পূর্ণ প্যানেল। 

বৃহস্পতিবার (০১ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ প্যানেল থেকে সভাপতি পদে ৮৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো: শহিদুল ইসলাম। আর সাধারণ সম্পাদক খুরশীদ আলম ৭৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী যথাক্রম জাহাঙ্গীর আলম প্রধান পেয়েছেন ৪৪৫ ও এরফানুল হক নাহিদ পেয়েছেন ৪৯৩ ভোট। 

এছাড়া সহ-সভাপতি হয়েছেন, খন্দকার হাসনাত করিম ৭২৭ ভোট, রাশেদুল হক ৬৮১ ও রফিক মুহাম্মদ ৭৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন। 

যুগ্ম সাধারণ সম্পাদক মো: দিদারুল আলম দিদার ৯৪৪, কোষাধ্যক্ষ খন্দকার আলমগীর হোসেন ৭৮০, সাংগঠনিক সম্পাদক সাঈদ খান ৫৭০, প্রচার সম্পাদক আবুল কালাম ৭৯৪, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রফিক লিটন ৮৮৪, জনকল্যাণ সম্পাদক সালাউদ্দিন রাজ্জাক ৮১৪, দফতর সম্পাদক ইকবাল মজুমদার তৌহিদ ৬৫৮। 

এছাড়া সদস্য হয়েছেন-আমীর হামযা চৌধুরী ৭৪৫, এম. মোশারফ হোসেন ৬৯৪, তালুকদার রুমি ৬৮৮, এম. আনোয়ারুল হক (গাযী আনোয়ার) ৬৭১, নিজাম উদ্দিন (দরবেশ নিজাম) ৭৩৯, আবদুল্লাহ মজুমদার ৫৭৯, রাজু আহমেদ ৭১২ ও ফখরুল ইসলাম ৫২৭ ভোট।

ডিইউজে নির্বাচনে এবার মোট ভোটারের সংখ্যা ছিলো ২৩১৭, ভোট দিয়েছেন ১৩২০ জন। এই নির্বাচনে দুটি পরিষদে যথাক্রমে ‘শহীদ-খুরশীদ’ ও ‘প্রধান-নাহিদ’ পরিষদ প্রার্থীরা প্রতিদ্বন্দ্বীতা করেন। 

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক কায়কোবাদ মিলন। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন কবি হাসান হাফিজ, মুসতাহিদ ফারুকি, শফিকুল ইসলাম চৌধুরী ও নুরুল হাসান খান।


   আরও সংবাদ