ঢাকা, রবিবার, ০৫ মে ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

ধামরাইয়ে বজ্রপাতে খামারির মৃত্যু

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১৭ এপ্রিল, ২০২৪ ০৯:৫৮ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৩২ বার


ধামরাইয়ে বজ্রপাতে খামারির মৃত্যু

ঢাকা: ধামরাইয়ে মাছ শিকার করার সময় বজ্রপাতে আবু কাশেম (৪২) নামের এক মৎস্য খামারির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের পূর্ব বালিথা গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

মৃত আবু কাশেম ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের পূর্ব বালিথা গ্রামের মৃত সমেজ উদ্দিনের ছেলে। তিনি পুকুরে মাছ চাষ করে জীবিকা নির্বাহ করতেন।

স্বজনরা জানান, দুপুরে চারজন সঙ্গী নিয়ে আবু কাশেম নিজের খামারে মাছ শিকার করতে যান। বিকেলে বৃষ্টি শুরু হলে তারা পাশের একটি বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হলে আবু কাশেম ছিটকে পড়ে যান। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মৃতের ছেলে মো. মাসুদ রানা বাংলানিউজকে বলেন, দুপুরে বাবাসহ পাঁচজন আমাদের পুকুরে মাছ ধরতে যান। পরে বিকেল সোয়া তিনটার দিকে বজ্রপাত হলে আমার বাবা ছিটকে পড়ে যান। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় ধামরাইয়ের জয়পুরা এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

সুতিপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু তাহের সরদার বাংলানিউজকে বলেন, বজ্রপাতে আবু কাশেমের মৃত্যু হয়েছে। আমি উপজেলা প্রশাসনকে জানিয়েছি। প্রশাসন তার পাশে দাঁড়িয়েছে।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খান মো. আবদুল্লা আল মামুন বলেন, ধামরাইয়ে বজ্রপাতে মৃত্যুর ঘটনা ঘটেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।


   আরও সংবাদ