ঢাকা, রবিবার, ২৭ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

বিধ্বংসী আফগান ব্যাটারকে দলে ভেড়াল রংপুর

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২৫ অক্টোবর, ২০২৪ ১৭:০৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৭ বার


বিধ্বংসী আফগান ব্যাটারকে দলে ভেড়াল রংপুর

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে চমক দেখালেন আফগানিস্তানের তরুণ ব্যাটার সেদিকউল্লাহ অটল। তার বিধ্বংসী ব্যাটিংয়ে হারে বাংলাদেশ।

এছাড়া ঘরোয়া ক্রিকেটেও নাম ডাক রয়েছে তার। এবার তাকে দলে ভিড়িয়েছে রংপুর রাইডার্স।  

 

সেদিকউল্লাহর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয় ২০২৩ সালে। দেশের হয়ে এই পর্যন্ত ৬টি ম্যাচ খেলেছেন তিনি। তবে করেছেন মাত্র ৭২ রান। কিন্তু সাম্প্রতিক সময়ে নজরে আসেন তিনি ঘরোয়া লিগের বিধ্বংসী ব্যাটিংয়ে। ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ৯ ম্যাচে তিনি করেন ১৩৪.২৮ স্ট্রাইক রেটে সর্বোচ্চ ৪২৩ রান।  

ঘরোয়া লিগ মাতিয়ে সেদিকউল্লাহ এই পারফরম্যান্স অব্যাহত রাখেন ইমার্জিং এশিয়া কাপেও। নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৭ ছক্কা ২ চারে তিনি করেন ৪৬ বলে ৮৬ রান। পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে হয়ে ওঠেন ভয়ঙ্কর। ৫৫ বলে ৫ ছক্কা ও ৯ চারে অপরাজিত ৯৫ রানে জেতান দলকে। এরপর হংকংয়ের বিপক্ষে ২টি করে চার ও ছক্কায় করেন ৪১ বলে ৫২ রান। আসন্ন বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ডাক পেয়েছেন তিনি।

বিধ্বংসী এই ব্যাটারকে দলে ভেড়ানোর খবর আজ নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে জানিয়েছে রংপুর। সরাসরি চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। ফেসবুকে তারা জানায়, ‘রংপুর রাইডার্স পরিবারে স্বাগতম! সামনে অপেক্ষা করছে রোমাঞ্চকর এক মৌসুম!’

রংপুর রাইডার্স স্কোয়াড: নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, অ্যালেক্স হেলস, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, নাহিদ রানা, সেদিকউল্লাহ অটল, সাইফ হাসান, সৌম্য সরকার, রাকিবুল হাসান, রেজাউর রহমান, ইরফান শুক্কুর, কামরুল ইসলাম, তৌফিক খান, আকিফ জাভেদ ও কার্টিস ক্যাম্ফার।


   আরও সংবাদ