ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

পীরগঞ্জে প্রতিবন্ধিকে গণধর্ষনের ঘটনায় গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদক


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ২৫৮৫ বার


পীরগঞ্জে প্রতিবন্ধিকে গণধর্ষনের  ঘটনায় গ্রেফতার-৩

 

বখতিয়ার রহমান,পীরগঞ্জ(রংপুর) ঃ

রংপুরের পীরগঞ্জে বাকপ্রতিবন্ধি এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে । ঘটনাটি ঘটেছে শুক্রবার উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিলকী গ্রামে।

ধর্ষিতার পরিবার ও পুলিশ সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে মিলকী গ্রামের এক বাক প্রতিবন্ধি কিশোরী (১৩) বাড়িতে বিদ্যুৎ না থাকায় বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে বসে ছিল। এ সময় পাশ্ববর্তী নুরে ইসলাম মিয়ার পুত্র আজম মিয়া (২৩), একই গ্রামের আজিজল হকের পুত্র ডিজু মিয়া (২২) ও মিলকী গ্রামের আব্দুল হাই মিয়ার পুত্র শাহাদত (২০) ওই প্রতিবন্ধি কিশোরীকে ফুসলিয়ে পুকুর পাড় সংলগ্ন এক পরিত্যক্ত বাড়ির পাশে ডেকে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে কিশোরীটিকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

এদিকে দীর্ঘ সময় কিশোরীটি বাড়ী না ফেরায় কিশোরীর বাবা-মা’ ও পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। এর এক পর্যায়ে কান্নারত ও শরীরে কর্দমাক্ত অবস্থায় কিশোরীটি বাড়ি ফিরে তার বাবা-মাকে আকার ইঙ্গিতে ধর্ষণের কথা বলে।

ঘটনাটি তাৎক্ষণিক ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামান আসাদকে অবহিত করা হয় । তিনি রংপুরের সহকারী পুলিশ সুপার, রংপুর (ডি সার্কেল) কামরুজ্জামান এর নির্দেশে ধর্ষণের অভিযোগে রাতেই আজম মিয়াকে এবং পরদিন শুক্রবার ডিজু মিয়া ও শাহাদতকে গ্রেফতার করে ।

ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামান আসাদ জানান, গ্রেফতারকৃতদের শনিবার কোর্টে প্রেরন করা হয়েছে এবং ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে ।


   আরও সংবাদ