ঢাকা, রবিবার, ০২ জুন ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর ওয়ার্ডে খাদ্যমন্ত্রীর ৪টি এসি উপহার

নিজস্ব প্রতিবেদক


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৭৬৪ বার


স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর ওয়ার্ডে খাদ্যমন্ত্রীর ৪টি এসি উপহার

ইসমাইল হোসেন পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ আজ মঙ্গলবার পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ ওয়ার্ডে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি এর দেওয়া উপহার চারটি এসি লাগিয়ে দেয়া হয়।

রোগীর সেবার মান বৃদ্ধির লক্ষ্যে প্রত্যন্ত ভারতের সীমান্তবর্তী এ উপজেলা যেন ছিল অবহেলিত। রোগীরা পেত না কোনো সেবা থাকত না কোন ডাক্তার চিকিৎসা সেবার অভাবে মারা যেত এখানকার গরিব রোগীরা। বর্তমান  প্রধানমন্ত্রী আস্থাভাজন ব্যক্তিত্ব পোরশা সাপাহার ও নিয়ামতপুরের রূপকার ও অভিভাবক  মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি ও মন্ত্রী খাদ্য মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তিনি এলাকার জনগণের রাতদিন কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তারই দিক নির্দেশনা অনুযায়ী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী ও স্থানীয় নেতৃবৃন্দ প্রতিনিয়ত উপজেলার বিভিন্ন উন্নয়নে ও দুঃখী মানুষের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে কাজ করে যাচ্ছেন। যাতে এলাকার জনগণ সুখে শান্তিতে বসবাস করতে পারেন।

এরই ধারাবাহিকতায় আজ খাদ্যমন্ত্রীর উপহার চারটি এসি পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে স্থাপনের সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়। এসি স্থাপন করে বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে রোগীদের অবস্থা পর্যবেক্ষণ করেন। রোগীদের কে জিজ্ঞাসা করে খোঁজখবর নেন উপজেলা চেয়ারম্যান।

তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।


   আরও সংবাদ