ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

পরীমণিকে বিয়ে করে ধর্মের পথে আনতে চাই পাপকে ঘৃণা করো, পাপীকে নয়

নিজস্ব প্রতিবেদক


প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১৩৩২ বার


পরীমণিকে বিয়ে করে ধর্মের পথে আনতে চাই পাপকে ঘৃণা করো, পাপীকে নয়

খাইরুল ইসলাম: বর্তমানে বাংলাদেশে অন্যতম আলোচিত-সমালোচিত নাম চিত্রনায়িকা পরীমণি। মাদক মামলায় র‌্যাবের হাতে আটক হয়ে বর্তমানে রিমান্ডে আছেন এই অভিনেত্রী। ঢালিউড এই স্টারকে বিয়ে করার ইচ্ছে পোষণ করেছেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর অধ্যয়নরত আখতার হোসেন আজাদ। আজ (মঙ্গলবার), নিজ ফেসবুক প্রোফাইলে এ বিষয়ে তিনি স্টাটাস দেন। তিনি লিখেন, সুযোগ পেলে পরীমণিকে বিয়ে করে ধর্মের পথে আনতে চাই। (পাপকে ঘৃণা করো, পাপীকে নয়)

 

বিষয়টি নিয়ে নেটিজেনরা মিশ্র মন্তব্য করছেন। সাধুবাদ জানানোর পাশাপাশি মজাও করছেন নেটিজেনদের কেউ কেউ।

বিষয়টি নিয়ে আখতার হোসেন আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের সমাজের একটি ট্যাবু হলো কেউ কোনো অপরাধ করলে তাকে নিয়ে মশকরা করা। ভুল পথে পা বাড়ানো ব্যক্তিটি তো আমাদের সমাজেরই অংশ। সরল পথের আলো দেখিয়ে যেকাউকে সুন্দর জীবনের পথে ধাবিত করা যায়, আমি এই বার্তায় সমাজে ছড়িয়ে দিতে চাই। পরীমণিও হয়ত কারো প্ররোচনায় পড়ে ভুল পথে পা বাড়িয়েছেন। কিন্তু এটিই তো জীবনের শেষ নয়।

 

উল্লেখ্য, আখতার হোসেন আজাদ ইসলামী বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি সেবামূলক বিভিন্ন সামাজিক সংগঠনে যুক্ত আছেন জাতীয় পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত এই যুবক।


   আরও সংবাদ