ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪,
সরকার অনুমোদিত নিবন্ধন নম্বর ১৯১
Reg:C-125478/2015

ফেসবুক কুরআন প্রতিযোগিতার ৭ম পর্বের ৩য় “মাসিক চ্যাম্পিয়ন”

নিজস্ব প্রতিবেদক


প্রকাশ: ৮ ডিসেম্বর, ২০২১ ২১:৪৪ অপরাহ্ন | দেখা হয়েছে ৫৭১ বার


ফেসবুক কুরআন প্রতিযোগিতার ৭ম পর্বের ৩য় “মাসিক চ্যাম্পিয়ন”



সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে ২০১৭ সাল থেকে পরিচালিত সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় অনুষ্ঠান ফেসবুক কুরআন প্রতিযোগীতার ৭ম পর্বের ৩য় মাসিক চ্যাম্পিয়ন নির্বাচিত হয়েছেন ১০২ নং প্রতিযোগী ও খুলনা খালিশপুরের মেয়ে আনিকা মাকনুনা (খুলনা) ও মাসিক রানার আপ নির্বাচিত হয়েছেন ১৪ নং প্রতিযোগী সাইপ্রাস প্রবাসী তৌফিকুর রহমান।
ফেসবুক কুরআন প্রতিযোগিতার কেন্দ্রীয় কার্যালয়ে সন্ধা ৬.১৫ মিনিটে সরাসরি ফেসবুক লাইভে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়্যারম্যান ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর বিজয়ীদের নাম ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অফিস ব্যবস্থাপক হাফেজ মাওলানা মোঃ মোস্তফা কামাল। অনলাইনে আরো উপস্থিত মহাসচিব মাওলানা ক্বারি মোঃ মাহদি হাসান কাওসারী, ভাইচ চেয়ারম্যান ইউসুফ আজম, কেন্দ্রীয় অভিভাবক বিষয়ক সম্পাদিকা (অর্থ) ডাঃ কামরুন নাহার রুনা, মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন নাহার জেবু, কেন্দ্রীয় কমিটির সম্মানিতা সদস্যা জান্নাতি বিনতে হায়, সুইডেন প্রবাসী নিলুফা ইয়াছমিন নীলা, সমাজ কল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার মুনতাসীর মামুন, সহ সমাজ কল্যাণ সম্পাদক আসিফ ইকবাল মাসুম, সহ প্রচার সম্পাদক মুনতাজার আহমেদ, বরিশাল বিভাগের পরিচালক মোঃ এনামুল হক , খুলনা বিভাগের পরিচালক মোঃ হেলাল উদ্দিন।
এ সময় ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর এ মহতী কাজের সাথে যারা জড়িত, যারা সহযোগিতা করেন ও সকল প্রতিযোগীদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সকল প্রতিযোগীদের সক্রিয়ভাবে কুরআনের কাজে যুক্ত থাকার আহবান করেন এবং কুরআন বুঝে পড়ার পাশাপশি কুরআনের আলোকে নিজেদের জীবন ও সমাজ গঠনের প্রতি গুরুত্বারোপ করেন। তিনি বলেন জীবনের প্রতিটি ক্ষেত্রে কুরআন-হাদীসের অনুসরণ করে নিজেকে একজন মুত্তাকী মানুষ হিসেবে গড়ে তুলতে পারলেই এ প্রতিযোগিতার আয়োজন সফল ও সার্থক হবে। তিনি প্রতিযোগিতার সকল কার্যক্রম নিয়মিত পরিচালনার জন্য সমাজের বিত্তশালীদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহবান করেন।
প্রতিযোগিতায় অংশগ্রহন করতে নিম্নের গ্রুপে জয়েন করুন। https://www.facebook.com/groups/776724442477774/


   আরও সংবাদ